শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারিয়াকান্দিতে থানার নবাগত ওসির যোগদান ও বিদায়ী ওসিকে সংবর্ধনা

পাভেল মিয়া,সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া সারিয়াকান্দি থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি)র যোগদান ও বিদায়ী ওসিকে সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যার পর থানা চত্বরে বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সারিয়াকান্দি থানা কর্তৃক আয়োজিত বিদায় ও নবাগতকে বরণ অনুষ্ঠানে থানার উপ পুলিশ পরিদর্শক তপন ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সারিয়াকান্দি থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম, থানার বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন থানার পরিদর্শক (তদন্ত) আশরাফুল আলম। এসময় চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোস্তাফিজার রহমানসহ কর্মরত অফিসার ও সদস্যরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে থানার কর্মরত অফিসার ও সদস্যসহ অতিথিরা ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করেন সদ্য যোগদানকৃত থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম।
অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলোয়াত ও অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন অত্র থানা জামে মসজিদের খতিব মাওলানা মোঃ নুরুজ্জামান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x