শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত শাহজাদপুরে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুস্তাক আহমেদের মতবিনিময় অনুষ্ঠিত সারিয়াকান্দিতে বিশ্ব মা দিবস পালিত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ইসলামপুর মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মুজাহিদুল বিজয়ের কাজের ধারা অব্যাহত

গত মার্চ মাসে ইসলামপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা-প্রতিষ্ঠান চিনাডুলী এস.এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজাহিদুল ইসলাম বিজয়।

মুজাহিদুল ইসলাম বিজয়কে সম্মেলনের মাধ্যমে তাকে এ দায়িত্ব দেওয়া হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন-ইসলামপুর উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জনাব, আব্দুল খালেক আকন্দ, ইসলামপুর উপজেলার সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষক-শিক্ষীকাগণ।

মুজাহিদুল ইসলাম বিজয় ২০১৫ সাল থেকে ইসলামপুর উপজেলার চিনাডুলী এস,এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে আসছেন।এর পূর্বে তিনি এ স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে কয়েক বছর দ্বায়িত্ব পালন করেছেন।

মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি দায়িত্ব পাওয়ার পর মাধ্যমিক শিক্ষকদের উদ্দেশ্যে যা বলেছিনেন তা বাস্তবায়ন করার জন্য আপ্রাণ চেষ্টা করছেন।তার চেষ্টা অব্যাহত আছে।

মুজাহিদুল ইসলাম বিজয় বলেছিলেন, আমি উপজেলার সকল মাধ্যমিক শিক্ষকদের নিয়ে নিয়মিত মাসিক সভা করার চেষ্টা করবো, সমিতির সংবিধান গুলো বাস্তবায়ন করার চেষ্টা করবো।উপজেলার সকল মাধ্যমিক স্কুলগুলো নিয়মিত খবর রাখবো বিশেষ করে চরাঅঞ্চলের পিছিয়ে পরা মাধ্যমিক স্কুলের পড়ালেখার মান উন্নয়নে কাজ করে যাবো।

তিনি ইসলামপুর উপজেলার মাটি ও মানুষের নেতা ধর্ম বিষয়ক মন্ত্রণালয়রে মাননীয় প্রতি মন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল (এমপি) মহোদয়ের দিক নির্দেশনায় ইসলামপুর উপজেলার মাধ্যমিক শিক্ষকদের প্রাণের সংগঠনকে আরও সু-সংগঠিত এবং একটি স্মার্ট সংগঠন হিসাবে গড়ে তুলার কথাও বলেছেন।

উল্লেখ্য, চিনাডুলী এস.এন উচ্চ বিদ্যালয় ২০১১-২০১২ সালে যমুনার গর্ভে বিলিন হয়ে যায়।পরবর্তিতে স্কুলটি অন্যত্রে স্থানান্তর করা হয়।জয়গা সংকটের কারণে আবারও স্থানান্তরের পরিকল্পনা নিয়েছেন কমিটিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + fifteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x