বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

প্রকাশ হয়েছে ‘খোদা হাফেজ’ সিনেমার পোস্টার

সোশ্যাল মিডিয়া বেশ সরগরম ‘খোদা হাফেজ’ সিনেমার ফাস্ট লুক নিয়ে।

ঢাকাই চলচ্চিত্রের নতুন জুটি দিদার ও নিপা আহমেদ রিয়েলীকে নিয়ে নির্মাতা অনিক বিশ্বাস নির্মাণ করেছেন ‘খোদা হাফেজ’ সিনেমাটি।

ইতোমধ্যেই সিনেমাটির পোস্টার উন্মুক্ত করা হলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনার জন্ম দিয়েছে।পোস্টারে নায়ক দিদারের সিক্স প্যাকে অ্যাকশন মুডের উপস্থিতি নজর কেড়েছে সিনেমা প্রেমীদের।স্নিগ্ধ চাহনিতে নজর কেড়েছেন নায়িকা রিয়েলীও।

সিনেমা প্রেমীদের অনেককেই পোস্টার শেয়ার করে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে সিনেমার পরিচালক, দিদার-রিয়েলী জুটি ও পুরো টিমকে।

তাদের মধ্যে আছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।তিনি পোস্টারটি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন ‘খোদা হাফেজ’ টিমকে।

নির্মাতা অনিক বিশ্বাস বলেন, এরই মধ্যে এর দৃশ্যায়ন শেষ হয়েছে।গানের শুটিং শেষেই ডাবিং করা হবে।তারপর জমা পড়বে সেন্সরের টেবিলে।অ্যাকশন ঘরানার এই সিনেমাটি দর্শকদের ভালো লাগবে আর আমার এই সিনেমায় নতুন জুটি দিদার ও রিয়েলী বেশ ভালো কাজ করেছেন।দর্শকদের এই নতুন জুটিকে উৎসাহ দিতে ও তাদেরকে আরও অনুপ্রাণিত করার জন্য হলেও সিনেমাটি হলে এসে দেখা উচিত।আশা করি বাংলা সিনেমাপ্রেমী দর্শক নিরাশ হবেন না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ