শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কুড়িগ্রামে উদ্দীপনের উদ্যোগে প্রবীণ ও প্রতিবন্ধীদের স্বাস্থ্যসেবা,গবাদি প্রাণীর টিকা প্রদান ও উঠান বৈঠক

কুড়িগ্রাম সদরে উদ্দীপনের উদ্যোগে উদ্দীপন সমন্বিত ক্যাম্প প্রবীণ ও প্রতিবন্ধীদের স্বাস্থ্যসেবা,গবাদি প্রাণীর টিকা প্রদান ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারী) সদরের উদ্দীপন কাঁঠালবাড়ি শাখার পরিচালনায় কাঁঠালবাড়ি অফিস চত্বরে এই ক‍্যাম্পিং।সেই সঙ্গে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় কুড়িগ্রাম সদর উপজেলার বিভিন্ন এলাকার দরিদ্র জনগোষ্ঠির প্রায় ২ শতাধিক প্রবীণ ও প্রতিবন্ধী এবং গবাদি পশুকে ভ্যাকসিন প্রদান করা হয়।

অনুষ্ঠানে উদ্দীপন রংপুর জোনের জোনাল ব্যবস্থাপক আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-উদ্দীপন প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক জাহিদুল ইসলাম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উদ্দীপন কুড়িগ্রাম অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক জাহেদুল হক শামীম, চিলমারী অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক শাহাদাত হোসেন , উদ্দীপনের মেডিকেল অফিসার ডাঃ আদনান, উদ্দীপন সদর শাখার শাখা ব্যবস্থাপক আমরুল হক, কাঁঠালবাড়ি শাখার শাখা ব্যবস্থাপক সাজেদুল ইসলামসহ উদ্দীপন এর কর্মকর্তা ও কর্মচারীগণ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন-প্রোগ্রাম কো-অর্ডিনেটর আব্দুল আজিজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x