শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

লাখাইয়ে সরকারী কাজে দায়িত্ব পালনে অবহেলা,তদন্তে প্রমানিত হওয়ায় স্বাস্থ্য সহকারীকে বদলী

লাখাইয়ে দায়িত্ব পালনে অবহেলা করায় স্বাস্থ্য সহকারী রাসেল কে বদলী করা হয়েছে।

গত ১৯ অক্টোবর বিভিন্ন পত্রিকা ও অনলাইন পোর্টাল এ সংবাদ প্রকাশের পর নড়েচড়ে বসে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।শুরু হয় স্বাস্থ্য সহকারী রাসেল মিয়ার বিরুদ্ধে তদন্ত।তদন্ত শেষে রাসেল এর সরকারী কাজে দায়ীত্ব পালনে অবহেলা প্রমানিত হওয়ায় তাকে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে বানিয়াচং উপজেলায় বদলীর আদেশ দেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

উল্লেখ্য, গত ১৮ অক্টোবর লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা ও উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. কাজী শামসুল আরেফীন স্থানীয় বুল্লা বাজারে শান্তুি ফার্সিতে মোবাইল কোর্ট পরিচালনা সময়ে স্বাস্থ্য সহকারী রাসেল মিয়া ব্যবসা করছেন এবং মেয়াদোত্তীর্ণ ঔষধ পাওয়ার অপরাধে জরিমানা করা হয়।

এ ব্যপারে লাখাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও পঃ পঃ কর্মকর্তা ডা. কাজী শামসুল আরেফীন এর সাথে যোগাযোগ করলে তিনি জানান৷ স্বাস্থ্য সহকারী রাসেল মিয়ার বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্ত কামিটি সত্যতা পাওয়ায় তাকে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলী করা হয়েছে।

এ ব্যপারে হবিগঞ্জ সিভিল সার্জন ডাক্তার নুরুল হক এর সাথে আলাপ কালে তিনি জানান মোবাইল কোর্ট পরিচালনাকালে হাতেনাতে তার দায়িত্ব পালনে অবহেলার বিষটি তদন্তে প্রমানিত হওয়ায় তাকে শাস্তি হিসেবে মঙ্গলবার (১৪ নভেম্বর) তারিখে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলীর আদেশ প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x