শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মমেক হাসপাতালের স্বাস্থ্য সেবার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময়

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে মমেক হাসপাতাল সভাক্ষে এ আয়োজন করে হাসপাতাল কর্তৃপক্ষ ও টিআইবি’র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), ময়মনসিংহ সদর।

এতে মমেক হাসপাতালের উপ-পরিচালক ডা: মো. জাকিউল ইসলাম এর সভাপতিত্বে ও সনাক ময়মনসিংহের এরিয়া কো-অর্ডিনেটর মুহাম্মদ হাবিবুর রহমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সনাক সদস্য তসলিম উদ্দিন আহাম্মদ।

সভায় অন্যান্যর মধ্যে গুরুত্বপূর্ণ আলোচনা করেন মমেক হাসপাতালের সহকারি পরিচালক (প্রশাসন) ডা: মোহাম্মদ মাইনউদ্দিন খান, সনাক সভাপতি শরিফুজ্জামান পরাগ, সনাক সদস্য শুভ্র চক্রবর্ত্তী, সানাক’র অ্যাক্টিভ সিটিজেন্স গ্রুপ (এসিজি) সহ-সমন্বয়ক শ্যামল চদ্র পাল প্রমূখ।

এসময় মমেক হাসপাতালের উপ-পরিচালক ডা: মো. জাকিউল ইসলাম ময়মনসিংহ বিভাগের সকল নাগরিকদের জন্য মানসম্মত স্বাস্থ্য সেবা প্রদানের অঙ্গীকার ব্যক্ত করেন।

এসময় তিনি আরো বলেন, হাসপাতালের সীমিত জনবল ও সম্পদ দিয়ে পরিপূর্ণ চিকিৎসা সেবা প্রদানের নিরলস প্রচেষ্টা অব্যাহত রয়েছে।প্রতিদিন বর্হিবিভাগে গড়ে পাঁচ থেকে ছয় হাজার এবং অন্ত:বিভাগে প্রায় সাড়ে চার হাজার রোগির চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।অবকাঠামোগত উন্নয়ন কাজ সম্পন্ন হলে এ হাসাপাতালে ক্যান্সার, হৃদরোগ ও কিডনী রোগ নিরসনে বিশ্বমানের আধুনিক এবং উনত চিকিৎসা নিশ্চিত করা সম্ভব হবে উল্লেখ করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x