শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ফরিদগঞ্জে ভিক্ষাবৃত্তি নিরসনে ভিক্ষুকদের মাঝে এককালীন অনুদান প্রদান

উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায, দেশ গড়বো সমাজসেবায় এই স্লোগানকে সামনে রেখে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায় সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত বিক্ষোভ পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় ভিক্ষাবৃত্তি নিয়ন্ত্রণ ও নিরসনে গৃহীত স্কীম বাস্তবায়নে ভিক্ষুকদের মাঝে এককালীন অনুদান/সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সুশীল সমাজ, সাংবাদিক, মান্যগণ্য ব্যক্তিবর্গ ও বিক্ষুদের উপস্থিতিতে মোট ৯ জন বিক্ষুককে গরু, ব্যাটারি চালিত ব্যান এবং সংসারের অভাব অনটন নিরসনে বাণিজ্যিকভাবে বিক্রয় করার জন্য বিভিন্ন রকমের কাঁচা তরকারি প্রদান করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার তাসলিমুন নেসার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তসলিম আহমেদ, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম।

এসময় উপস্থিত ছিলেন,মোহাম্মদ আবরার আহমদ উপজেলা প্রকৌশলী ফরিদগঞ্জ সহ অনেকে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফরিদগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার মাহমুদুল হাসান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x