মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন রাজশাহীতে বিশ্ব মেট্রোলজি দিবস পালন সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নড়াইলে আগুনে পুড়ে মারা গেল ৫ গরু

নড়াইলে আগুনে পুড়ে মারা গেছে পাঁচটি গরু ১৫ লাখ টাকা ক্ষতি।ভুক্তভোগীর অগ্নিকাণ্ডে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) লোহাগড়া থানার ডিউটি অফিসার, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. শাকের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে লোহাগড়া উপজেলার রামকান্তুপুর গ্রামের মো. মতিয়ার রহমানের খামারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আগুন লাগার সময়ে লোকজন বুঝে ওঠার আগেই আগুনের তীব্রতা বেড়ে যায়। এসময় আশপাশের লোকজন ছুটে এসে পানি সংকটে আগুন নেভানোর চেষ্টা চালায়। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগে গোয়ালে থাকা দুটি গরু উদ্ধার করলেও বাকি ৫টা পুড়ে যায়।

খামার মালিক মতিয়ার রহমান বলেন, আমার সম্বল বলতে এই গরুগুলো আর ঘরবাড়ি। চারটি গরু ঘটনাস্থলেই মারা গেছে।আরেকটি গরু মারাত্মকভাবে পুড়ে গেলে সেটাকে জবাই করে ফেলা হয়। আমার ১৫ লাখ টাকার বেশি ক্ষতি হয়েছে। সহায় সম্বল হারিয়ে আমি অসহায় এখন। ঘটনা বুঝে ওঠার আগেই চারদিক আগুন ছড়িয়ে পড়লে নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

লোহাগড়া থানার ডিউটি অফিসার মো. শাকের বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমাদের ফোর্স সেখানে ছুটে যায়।কিন্তু ততক্ষণে আগুনে পুড়ে যায় ৫টি গরু।

ভুক্তভোগী মতিয়ার রহমানের রান্নাঘর ও আগুনে পুড়ে গেছে। গোয়ালে রাখা কয়েলের আগুন থেকে অগ্নিকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আজগর আলী জানান, অগ্নিকাণ্ডের খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে।তবে তার আগেই গরুগুলো পুড়ে মারা গেছে।ক্ষতিগ্রস্ত খামার মালিককে সব ধরনের সহযোগিতার চেষ্টা করা হবে বলে আশ্বস্ত করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x