মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ রাজশাহীর তিন উপজেলায় চেয়ারম্যান হলেন যারা রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন রাজশাহীতে বিশ্ব মেট্রোলজি দিবস পালন সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময়
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ফুলবাড়ী চলমান গঠনতন্ত্র বর্হিভুত প্রেসক্লাবের নির্বাচন বন্ধের আবেদন

দিনাজপুরের ফুলবাড়ীতে চলমান গঠনতন্ত্র বর্হিভুত ‘‘ফুলবাড়ী প্রেসক্লাবের’’ নির্বাচন বন্ধের আবেদন করেছেন ফুলবাড়ী প্রেসক্লাবের একাংশ।

গতকাল বৃহস্পতিবার দুপুর দুইটায় ফুলবাড়ী প্রেসক্লাবের নির্বাচন অফিসার ও ফুলবাড়ী মাধ্যমিক একাডেমী সুপারভাইজার মোঃ শফিকুল ইসলাম বরাবর ফুলবাড়ী প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি মোঃ হারুন-উর-রশীদ,সাংগঠনিক সম্পাদক ফিজারুল ইসলাম ভুট্টুসহ ১১জন এই আবেদন করেন।

আবেদন সুত্রে জানা যায়, ফুলবাড়ী প্রেসক্লাবের নিয়মিত সদস্য ও সদস্যাগন এই মর্মে আবেদন করেন যে,আগামী ২০ জানুয়ারী ফুলবাড়ী প্রেসক্লাবের ১১ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।ফুলবাড়ী প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী ১১টি পদে নির্বাচন আয়োজন গঠনতন্ত্র পরিপন্থি। গঠনতন্ত্রের অনুচ্ছেদ-৭ ধারা-২ মোতাবেক ১৭ অথবা ১৯টি পদে কমিটি গঠনের লক্ষ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর বাহিরে নয়।অনুচ্ছেদ- ৬,ধারা-২ মোতাবেক তফসিল ঘোষনার পর কোন নতুন সদস্য নেওয়া যাবেনা।

দেখা যায়,গঠনতন্ত্রকে বৃদ্ধাংগুল দেখিয়ে কিছু নতুন সদস্যের নাম ভোটার তালিকায় সংযুক্ত করা হয়েছে। এবং নির্বাচনে যাতে কোন ভাবেই না হারে একপক্ষ সেকারনে চলমান বিরোধি কিছু সদস্যগনকে বিভিণœ কারন দেখিয়ে বহিস্কার করা করেছে। এতে প্রেসক্লাবের ভাবমূর্তি নষ্ট হয়েছে।

আবেদনকারীগন ফুলবাড়ী প্রেসক্লাবের গঠনতন্ত্র বহির্ভুত অবৈধ্য নির্বাচন বন্ধ করে, ফুলবাড়ীর সকল সংবাদিকগনকে একত্রিত করে (যারা আসতে চায়) পূণঃ তফসিল ঘোষনা ও নির্বাচনের ব্যবস্থা গ্রহনের আবেদন জানান।

আবেদন শেষে অনুলিপি আকারে মাননীয় সংসদ সদস্য দিনাজপুর-৫ বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোঃ মোস্তফিজুর রহমান (এমপি), উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন, ,ফুলবাড়ী, ফুলবাড়ী পৌরসভা আলহাজ্ব মোঃ মাহমু আলম লিটন, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম, ফুলবাড়ী,দিনাজপুর ও জেলা পরিষদ সদস্য,মাঃ শফিকুল ইসলাম বাবু ফুলবাড়ী,দিনাজপুর বরাবর প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x