শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আরডেন স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট প্রার্থী বাংলাদেশের আনোয়ার শাহজাহান

যুক্তরাজ্য ও বার্লিনের (জার্মান) খ্যাতনামা আরডেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রতিনিধিত্বকারী সংগঠন আরডেন স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট প্রার্থী হয়েছেন বাংলাদেশের আনোয়ার শাহজাহান আগামী ১০ থেকে ১২ জুলাই ৩দিন ব্যাপি চূড়ান্ত পর্বের ভোটাভুটি অনুষ্ঠিত হবে।

আরডেন ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন নিয়ে আনোয়ার শাহজাহান গতকাল একটি টুইট করেছেন।

তিনি লিখেছেন “স্বপ্নই মানুষকে বাঁচিয়ে রাখে, কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছার পথ দেখায়।এ রকম স্বপ্ন নিয়েই আরডেন ইউনিভার্সিটির স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট প্রার্থী হয়েছি।৬৭জন প্রার্থীর মধ্য থেকে আমি সহ ১৩জন ফাইনাল রাউন্ড নির্বাচনের সুযোগ পেয়েছি”।

আরডেন ইউনিভার্সিটির লন্ডন, বার্মিংহাম, ম্যানচেস্টার, লিডস এবং জার্মানির বার্লিন ক্যাম্পাসের ১৭ হাজারের বেশি শিক্ষার্থী এ নির্বাচনে ভোট দিতে পারবেন।যিনি নির্বাচিত হবেন, তাঁকে এই ৫টি ক্যাম্পাসের শিক্ষার্থীদের জন্য কাজ করতে হবে।

আনোয়ার শাহজাহান বাংলাদেশ এবং প্রবাসে একজন লেখক, সাংবাদিক এবং সংগঠক হিসেবে পরিচিত।তার প্রকাশিত ৩টি ইংরেজি অনুবাদসহ গবেষণামূলক গ্রন্থ রয়েছে ৯টি।এছাড়াও তিনি একটি অনলাইন পোর্টালের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।তিনি লন্ডন বাংলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য সহ বিভিন্ন সংগঠনের সাথে জড়িত।

আনোয়ার শাহজাহানের জন্ম সিলেটের গোলাপগঞ্জ উপজেলায়।১৯৯৫ সাল থেকে তিনি স্বপরিবার নিয়ে লন্ডনে বসবাস করছেন।তিনি ২০২১ সালে বাকিংহামশায়ার নিউ ইউনিভার্সিটি হতে গ্রাজুয়েশন সম্পন্ন করে আরডেন ইউনিভার্সিটিতে এমবিএ করছেন।

আরডেন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা https://arden.unitu.co.uk/elections/index/995 লিংকে গিয়ে ইউনিভার্সিটির ই-মেইলের মাধ্যমে রেজিস্ট্রেশন করে অনলাইনে ভোট দিতে পারবেন ১০ থেকে ১২ জুলাই পর্যন্ত।

ইউনিভার্সিটির নির্বাচন পেইজে আনোয়ার শাহজাহানের ইশতেহার দেয়া রয়েছে।তিনি সকল ভোটারকে তার নির্বাচনী ইশতেহার পড়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

আরডেন স্টুডেন্ট অ্যাসোসিয়েশন বিশ্ববিদ্যালয়ের নীতি প্রণয়নে শিক্ষার্থীদের পক্ষে ভূমিকা রাখে।এছাড়াও শিক্ষার্থীদের যেকোন সমস্যা সমাধান সহ অর্থনৈতিক ভাবে সহযোগিতা করে থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x