শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শহীদদের উদ্দেশ্যে খোলা চিঠি,বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী

শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষে ‘শহীদদের উদ্দেশ্যে খোলা চিঠি’ শীর্ষক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাব।

মঙ্গলবার (১৭ জানুয়ারী) দুপুর ৩ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির শিক্ষক লাউঞ্জে ১০ জন বিজয়ীদের মাঝে এই পুরস্কার বিতরণ করা হয়।

জানা যায়,গত ১৩ ডিসেম্বর ক্লাবের উদ্যোগে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।এতে ক্লাবের সদস্য ও অতিথিসহ প্রায় ৩০ জন শিক্ষার্থী অংশ নেন।এরমধ্যে ১০ জনকে বিজয়ী ঘোষণা করা হয়।

ক্লাবের সভাপতি মোজাহিদুল ইসলাম মুর্শেদের সভাপতিত্বে অনুষ্ঠানে সহ সভাপতি তারেক সাইমুম, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরিয়ান, কোষাধ্যক্ষ বীথী আখতার ও সার্জেন্ট অব আর্মস দিদারুল ইসলাম রাসেলসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

ক্লাবের সভাপতি রোটার‌্যাক্টর মোজাহিদুল ইসলাম মুর্শেদ বলেন, ‘ক্লাবের সদস্য ও শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধের চেতনাকে তুলে ধরতে ও শহীদদের ত্যাগের প্রতি সম্মান জানিয়ে আমাদের এই আয়োজন।আপনাদের সহযোগিতায় এই ক্লাব আরও এগিয়ে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 9 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x