শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাসিকের ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রুবেল’র পক্ষে তুষারের গণসংযোগ

আগামী ২১জুন রাসিক নির্বাচনে ৭নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে প্রতিদন্দিতা করছেন জহিরুল ইসলাম রুবেল।তাঁর পক্ষে সোমবার বিকেলে শত শত নারী পুরুষ মিলে প্রচারণামূলক র‌্যালি বের করেন।সেইসাথে তারা গণসংযোগ করেন।

রাজশাহী মহানগরীর চিড়িয়াখানার সামনে থেকে আলী হাসান তুষার এর নেতৃত্বে এই র‌্যালি শুরু হয়।র‌্যালি নিয়ে তারা চন্ডিপুর ও ভাটাপাড়া হয়ে শ্রীরাম প্রদক্ষিণ করে পুণরায় চন্ডিপুরে ফিরে আসেন।

এ সময়ে উপস্থিত নারী পুরুষ ট্রাক্টর মার্কায় ভোট চেয়ে নানা ধরনের স্লোগান দিতে থাকেন।স্লোগানে স্লোগানে পুরো এলাকা মূখরীত হয়ে ওঠে।

তুষার বলেন, ৭নং ওয়ার্ড অত্যন্ত অবহেলিত।সামান্য বৃষ্টি হলেই এই ওয়ার্ডের রাস্তাঘাট পানিতে তলিয়ে যায়।পুরো এলাকা বর্ষা মৌসুমে কাদায় পরিপূর্ন হয়ে থাকে।রুবেল কাউন্সিলর হলে অত্র ওয়ার্ডের জলাবদ্ধত নিরসনে প্রসস্ত ড্রেন ও উঁচু করে রাস্তা করবেন।সেইসাথে অত্র ওয়ার্ডকে মাদক ও বাল্যবিবাহ মুক্তসহ বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের ব্যবস্থা করবেন বলে উল্লেখ করেন তিনি।

শুধু তাই নয়, বয়স্ক ভাতা, জন্ম ও মুত্যু নিবন্ধন সহজত্বর করাসহ অত্র ওয়ার্ডের উন্নয়নের জন্য সরকারী ও বেসরকারীভাবে প্রাপ্ত অর্থ সঠিকভাবে কাজে লাগানো এবং সমস্ত অনুদানের সুষ্ঠু বন্টনের ব্যবস্থা করবেন বলে জানান তুষার।বক্তব্য শেষে তিনিসহ উপস্থিত সকলেই ট্রাক্টর মার্কায় ভোট প্রার্থনা করেন।

এসময়ে উপস্থিত ছিলেন হাবিুবর রহমান, নূর ইসলাম, আবু বক্কর, নুরু, রনি, সুলতানা, শাহীনা ও রাধীসহ শত শত নারী-পুরুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x