শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সত্য প্রকাশে নির্ভীক ও আপসহীন সাংবাদিক এইচ এম বাদল

কাঁঠালিয়া প্রেস ক্লাবের সভাপতি ও বরিশাল সাংবাদিক কল্যান পরিষদের প্রতিষ্ঠতা সভাপতি মোঃ বাদল হাওলাদার।তিনি একজন খাঁটি দেশপ্রেমিক।দেশের মাটি, মানুষ ও জনগণের গণতন্ত্রের প্রশ্নে আপসহীন এবং আইনের শাসন ও ন্যায়বিচারের পক্ষে।

দুঃশাসন,অপশাসনের বিরুদ্ধে এক মহান প্রতিবাদী কণ্ঠ।মোঃ বাদল হাওলাদার নিজের স্বার্থের কথা কখনও ভাবেন না।কোনো অপশক্তির কাছে মাথা নত করার মতো সাংবাদিক তিনি নন।জনগণ-কেবল জনগণের জন্যই তার বস্তুনিষ্ঠ আপসহীন সাংবাদিকতার সংগ্রামী ধারা অব্যাহত আছে।

কলম সৈনিক মোঃ বাদল হাওলাদার সাংবাদিকতার জীবন দীর্ঘ হলেও এ স্বল্প সময়ে বস্তুনিষ্ঠ সাংবাদিকতার যে দৃষ্টান্ত স্থাপন করেছেন তা আজ ও আগামী দিনের লড়াকু প্রতিবাদী সাংবাদিকদের জন্য অনুপ্রেরণার হয়ে থাকবে। তার মতো সত্য অনুসন্ধানী মাথা উঁচু করা সাংবাদিক শুধু সত্যসন্ধানী প্রতিবাদী সাংবাদিকদের গর্ব ও অহঙ্কার মোঃ বাদল হাওলাদার।তিনি যা সত্য ও ন্যায় বলে বিশ্বাস করেন, তা প্রতিষ্ঠার জন্য লড়ে যান অনবরত।

কাঠালিয়ার জনগণ দেখেছে,কী অসীম সাহস নিয়ে বক্তবে তিনি বলেছিলেন,আমি যা সঠিক মনে করেছি,জনস্বার্থে তা প্রকাশ করেছি।আমি কোনো অন্যায় করিনি।অন্যায়ের সঙ্গে কোনো আপস নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x