শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নকলায় সাংবাদিকের উপর হামলা,বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

শেরপুরের নকলায় দৈনিক গণকন্ঠ ও দ্যা ডেইলী স্ট্যাট পত্রিকার প্রতিনিধি, নকলা প্রেস ক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফারুকুজ্জামান ফারুক এবং নকলা ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক মহিদুজ্জামান মিথুনের উপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (৩জুন) দুপুরে নকলা প্রেসক্লাবের সামনে নকলা ক্রিকেট ক্লাব ও নকলা প্রেস ক্লাবের যৌথ আয়োজনে ঢাকা-শেরপুর মহাসড়কের পাশে ঘন্টাব্যাপি এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলার সর্বস্তরের ক্রীড়ামোদীসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ নিজ নিজ ব্যানার ও প্লেকার্ড হাতে নিয়ে অংশগ্রহন করেন এবং দাবির সাথে একাত্বতা ঘোষণা করেন।

মানববন্ধনে বক্তারা নকলা প্রেস ক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, নকলা ক্রিকেট ক্লাবের সভাপতি মুহাম্মদ ফারুকুজ্জামান ফারুক এবং নকলা ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক ও ক্রিকেটার মহিদুজ্জামান মিথুনের উপর বর্বর হামলার তীব্রনিন্দা জ্ঞাপনসহ হামলাকারীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।

এসময় জেলা-উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ, বিভিন্ন সাংবাদিক সংগঠন ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন বয়স ও শ্রেণীর ক্রীড়ামোদী, পুলিশ বিভাগ সহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x