শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বীর মুক্তিযোদ্ধা বাবার আদর্শেই নিজেকে গড়ে তুলেছি : শাহনূর

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শাহনূর কিছু দিন আগেই ‘রাজকুমারী’ নামের একটি সিনেমার কাজ শেষ করেছেন।এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। নতুন আরও ৮টি সিনেমার কাজ চলছে, তাই চলচ্চিত্রের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি।

এছাড়া শাহনূর বর্তমান ‘চলচ্চিত্র শিল্পী সমিতির’ সাংগঠনিক সম্পাদক।এজন্য চলচ্চিত্র সমিতির নানান কাজেও তাকে ব্যস্ত থাকতে হয়।

বিগত বেশ কয়েক বছর ধরে আওয়ামী রাজনীতিতেও তিনি আগের চেয়ে বেশি সক্রিয়।নানান ধরনের রাজনৈতিক কর্মকাণ্ডেও তাকে বেশ ব্যস্ত থাকতে হয়।শাহনূর বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির চলচ্চিত্র বিষয়ক সম্পাদক।

দেশের জাতীয় বিশেষ বিশেষ দিবসগুলোতেও তিনি ব্যস্ত থাকেন।যেমন গেলো ২৪ মে ছিল জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মদিন।সেদিন কবি’কে ঘিরে আয়োজিত কয়েকটি অনুষ্ঠানেও অংশগ্রহণ করেন তিনি।

সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশেও যোগ দিয়েছিলেন তিনি।

মূলকথা, অভিনয়ের বাইরেও রাজনৈতিক কর্মকান্ড সহ নানান ধরনের কাজ নিয়ে তাকে ব্যস্ত থাকতে হয়।

শাহনূর বলেন, ‘আমি একজন মুক্তিযোদ্ধা বাবার সন্তান।বাবার আদর্শেই নিজেকে গড়ে তুলেছি।বাবাকে ঘিরে আমার অনেক স্বপ্ন।জানিনা সেই স্বপ্ন বাস্তবায়ন করতে পারব কি না।তবে এটি সত্যি অভিনয়ের বাইরে যতো ভাবনা আমার মানুষকে সেবা করা নিয়ে।আমার কাছে মনে হয় একজন মানুষ হিসেবে জন্মানোর সার্থকতা সেখানেই যখন মানুষের উপকারে আসা যায়, মানুষের কল্যাণে আসা যায়।আমি সবসময়ই তাই করি।আমার শাহনূর ফাউন্ডেশন থেকে বিভিন্ন সময়ে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি আমি।এর নেপথ্যে থেকে আমাকেও যারা অনুপ্রাণিত করেন, সাহস দেন তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ।’

এ দিকে শাকিব খানের সাথে শাহনূরের একটি সিনেমার গান ইউটিউবে প্রকাশের পর থেকে যেন শাহনূর ভক্তদের গানটি নিয়ে আগ্রহ বেড়েছে।

মহম্মদ হান্নান পরিচালিত ‘সাহসী মানুষ চাই’ সিনেমার ‘ধীরে ধীরে হয়ে গেল ভালোবাসা’ গানটি লিখেছেন মহম্মদ হান্নান, সুর সঙ্গীত করেছেন আলাউদ্দীন আলী।গেয়েছেন এন্ডু কিশোর ও বেবী নাজনীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 9 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x