শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সুজানগরে মাধ্যমিক শিক্ষার গুনগত মান বৃদ্ধির লক্ষ্যে দিনব্যাপী ওয়ার্কশপ

পাবনার সুজানগরে মাধ্যমিক শিক্ষার গুনগত মান বৃদ্ধিতে মাধ্যমিক স্তরে শিক্ষার্থীদের সর্বোচ্চ অংশগ্রহণ ও তাদের প্রতিষ্ঠানে ধরে রাখতে পরিচালনা, ব্যবস্থাপনা এবং পরিচালন পদ্ধতি শক্তিশালী করণ, জনসম্পৃক্ত বৃদ্ধিকরণ সেই সাথে জবাবদিহি নিশ্চিতকরণে পারফরমেন্স বেজড গ্র্যান্ট ফর সেকেন্ডারি ইন্সটিটিউশনস (পিবিজিএসআই) স্কিম, সেকেন্ডারি এডুকেশন ডেভেলপমেন্ট প্রোগ্রাম (এসইডিপি) এর আওতায় উপজেলা পর্যায়ে বিভিন্ন নিম্ন মাধ্যমিক, মাধ্যমিক স্কুল এন্ড কলেজ ও মাদরাসা এবং শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতিদের অংশগ্রহণে দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে ও সেকেন্ডারি এডুকেশন ডেভেলপমেন্ট প্রোগ্রাম মাধ্যমিক ও উচ্চ উচ্চ শিক্ষা অধিদপ্তরের অর্থায়নে উপজেলা পরিষদ হলরুমে বুধবার দিনব্যাপী এ ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

এদিন সকালে এ ওয়ার্কশপের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

উপজেলা নির্বাহী অফিসার মো. তরিকুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মনোয়ার হোসেনের সঞ্চালনায় ওয়ার্কশপের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা শিক্ষা কর্মকর্তা রোস্তম আলী হেলালী।

বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র রেজাউল করিম রেজা।

অন্যদের মাঝে বক্তব্য দেন নাজিরগঞ্জ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাদের হোসেন, সুজানগর শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আলী, চরদুলাই বজলুর রহমান উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইকবাল বাহার ও মোহাম্মাদিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা মাহাতাব উদ্দিন।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x