রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জবি শিক্ষক সমিতির নতুন নেতৃত্বের কাছে দায়িত্ব হস্তান্তর

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির (জবিশিস) নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।

রবিবার (১৫ জানুয়ারি) বার্ষিক সাধারণ সভায় শিক্ষক সমিতির বিগত কার্যনির্বাহী পরিষদ এ দায়িত্বভার হস্তান্তর করেন।

দায়িত্ব হস্তান্তরের পূর্বে বিগত কমিটির কোষাধ্যক্ষ জনাব মোঃ আব্দুল মান্নান সমিতির আয়-ব্যায়ের হিসাব পেশ করেন এবং নতুন কোষাধ্যক্ষ ড. মোঃ মিরাজ হোসেনের কাছে তা হস্তান্তর করেন।

বার্ষিক সাধারণ সভায় জবিশিস-২০২২ এর বার্ষিক প্রতিবেদন পেশ করেন সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আবুল কালাম মোঃ লুৎফর রহমান।

সমিতিকে সার্বিকভাবে সহায়তার জন্য জবিশিস সভাপতি অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন সকলের নিকট কৃতজ্ঞতা জানান।

এসময় উপস্থিত শিক্ষকবৃন্দ জবিশিস -২০২২ এর বাস্তবায়নাধীন এবং গৃহীত সকল পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেন এবং আগামীতে এ ধরনের কার্যকলাপ এগিয়ে নেওয়ার আহবান জানান।

নবনির্বাচিত সমিতির সভাপতি অধ্যাপক. ড. মোঃ আইনুল ইসলাম তার বক্তব্যে সম্মানিত সকল সহকর্মীর প্রতি ধন্যবাদ জানান এবং বিশ্ববিদ্যালয়ের স্বার্থে সবাইকে এক হয়ে কাজ করার আহবান জানান।

সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আবুল কালাম মোঃ লুৎফর রহমান তার বক্তব্যে বলেন, দল-মতের ঊর্ধ্বে উঠে প্রতিটি সদস্যের স্বার্থ ও মর্যাদা রক্ষা এবং সৎ, যোগ্য ও আত্মনিবেদিত শিক্ষকদের স্বীকৃতি প্রদান করার মাধ্যমে শিক্ষা ও গবেষণার পাদপীঠ হিসেবে বিশ্ববিদ্যালয়কে গড়ে তোলা শিক্ষক সমিতির দায়িত্ব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x