শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারিয়াকান্দিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১শ ৮৪ জনের মাঝে ভেড়া ও হাঁস বিতরণ

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১শ ৮৪ জন সুফলভোগীর মাঝে ২০টি করে হাঁস ও ৩টি করে ভেড়া বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে আজ শনিবার (২৭মে) দুপুরে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সবুজ কুমার বসাকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান শিল্পী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণীসম্পদ অফিসার ডা. মো. শাহ আলম।

প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মোঃ তমাল মাহমুদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা: পূজা রানী কুন্ডু, সাবেক দপ্তর সম্পাদক রেজাউল করিম, উপজেলা কৃষকলীগের সভাপতি সাইফুল ইসলাম,সুবিধাভোগী শ্রী ববিতা, সাংবাদিক রফিকুল ইসলাম, রুবেল মন্ডল প্রমুখ।আলোচনা সভা শেষে উত্তরাঞ্চলের সীমান্তবর্তী সুবিধাবঞ্চিত ৮৬ টি এলাকা ও নদী বি-ধৌত চরাঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প ও সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থসামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগী মোট ১শ ৮৪ জনের মধ্যে ১৫০ জনকে ২০টি করে হাঁস ও ৩৪ জনকে জনপ্রতি ৩টি ভেড়া এবং একটি করে ঘর বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + eleven =


অফিসিয়াল ফেসবুক পেজ

x