শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

দেশকে উন্নত করতে যুব সমাজকে এগিয়ে আসতে হবে : শাহাজাদী আলম লিপি

বগুড়া-১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী এবং দৈনিক সংবাদ সংযোগ পত্রিকার প্রকাশক শাহাজাদী আলম লিপি বলেছেন, সুস্থ ধারার সংস্কৃতিই পারে যুব সমাজকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ সন্ত্রাসের হাত থেকে রক্ষা করতে।এছাড়া দেশের মানুষকে তথা দেশকে উন্নত করতে যুব সমাজকে এগিয়ে আসতে হবে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে করোনা সংকট মোকাবেলা করে দেশ এগিয়ে যাচ্ছে।দেশ এখন উন্নয়নের দিক থেকে পিছিয়ে নেই, ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত হওয়ার লক্ষ্য নির্ধারণ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

আজ শুক্রবার বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের উত্তর বাঁশহাটা শান্তিপুরী যুব সমাজের উদ্যেগে আয়োজিত উত্তর বাঁশহাটা শান্তিপুর স্কুল মাঠ সংলগ্নে ফুটবল ফাইনাল খেলার পূবে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আয়োজিত ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে বিবাহিত একাদশ বনাম অবিবাহিত একাদশ।উক্ত খেলায় অবিবাহিত ২-০০ গোলে বিবাহিত একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

পরে বীর মুক্তিযোদ্ধা মাও মোজাম্মেল হকের সভাপতিত্বে আব্দুল ওয়াহাদের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী দলের হাতে একটি খাসি তুলে দেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মতিউর রহমান আব্দুস সাত্তার, মতিয়ার রহমান, কামালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম, হাটশেরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রবিউল হাসান বাবুল, ফুলবাড়ী বিশিষ্ট ব্যবসায়ীএকাব্বর হোসেনসহঅত্র ক্লাবের সকল সদস্যবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x