মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শ্রেষ্ঠ অধ্যক্ষ হলেন ঝালকাঠি সরকারি কলেজের প্রফেসর ইউনুস আলী সিদ্দিকী

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় জেলা পর্যায়ে ঝালকাঠি সরকারি কলেজ শ্রেষ্ঠ কলেজ ও ঝালকাঠি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. ইউনুস আলী সিদ্দিকী শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২৩ মে) ঝালকাঠি জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ সিদ্দিকুর রহমান খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য পাওয়া যায়।

বিজ্ঞপ্তিতে দেখা যায়, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কলেজ) ক্যাটাগরিতে ঝালকাঠি সরকারি কলেজ, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কলেজ) প্রফেসর ইউনুস আলী সিদ্দিকী, শ্রেষ্ঠ বিএনসিসি ক্যাডেট কলেজের শিক্ষার্থী রুদ্র সাধক ও শ্রেষ্ঠ বি.এন.সি.সি গ্রুপ ঝালকাঠি সরকারি কলেজ নির্বাচিত হয়েছেন।

শ্রেষ্ট অধ্যক্ষ নির্বাচিত হওয়ার অনুভূতি ব্যক্ত করে ঝালকাঠি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. ইউনুস আলী সিদ্দিকী বলেন, এ অর্জন আমার একার নয়।এ অর্জন ঝালকাঠি সরকারি কলেজের সবার।

জেলা পর্যায়ে চারটি ক্যাটাগরিতে আমাদের কলেজ শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় ঝালকাঠি-২ আসনের মাননীয় সাংসদ, সাবেক সফল মন্ত্রী ও আমাদের অভিভাবক আলহাজ্ব আমির হোসেন আমুএমপি মহোদয়, কলেজের সম্মানিত উপাধ্যক্ষ মহোদয়, শিক্ষক পরিষদের সম্মানিত সম্পাদক ও সম্মানিত শিক্ষক কর্মকর্তা-কর্মচারিসহ সংশ্লিষ্ট সকলকে নিরন্তর অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।আমি সব সময়ই চেয়েছি শিক্ষার্থী ও শিক্ষকদের জন্য কাজ করতে।

ঝালকাঠি সরকারি কলেজের শিক্ষার্থীদের পড়াশোনার মান বৃদ্ধিতে আমি সব সময়ই ইতিবাচক ছিলাম।তবে এমন অর্জন আমাকে আরো অনুপ্রেরণা দিবে।সকলের সম্মিলিত প্রচেষ্টায় ঝালকাঠি সরকারি কলেজ আরো অনেক দূর এগিয়ে যাবে ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x