শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ঈশ্বরদীতে রেলের তেল চুরির ঘটনায় অভিযুক্তদের সাফাই সংবাদ সম্মেলন

রেলওয়ের ইঞ্জিন থেকে তেল চুরির ঘটনায় তেল চুরিতে অভিযুক্তরা সংবাদ সম্মেলন করে সাফাই গেয়ে ঘটনা মিথ্যা এবং সাজানো বলে দাবি করেছেন।

তেল চুরির ঘটনায় সাময়িক বরখাস্তকৃত ট্রেনের দুই চালক তারেক আজাদ ও শাহীন রেজা সোমবার দুপুরে ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

লিখিত বক্তব্যে অভিযুক্ত তারিক আজাদ দাবী করে বলেন, ঘটনার রাতে বাসায় এসে সকালে জানতে পারি ঈশ্বরদী শহরের উমিরপুর এলাকায় ট্রেনের ইঞ্জিন থেকে তেল চুরির দায়ে দুই চোর আটক এবং সেই ঘটনায় সন্দেহভাজনকভাবে আমাদের দুজনকে অভিযুক্ত করে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

প্রসঙ্গত: গত শনিবার রাত সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খুলনা-ঈশ্বরদী রেলরুটের ঈশ্বরদী পাতিবিল তিনকোণা পুকুর এলাকা থেকে ঈশ্বরদী রেলওয়ে গোয়েন্দা নিরাপত্তা বাহিনীর সদস্যরা তেলসহ আমিনুল ইসলাম (৩৫) আলিফ মিয়া (১৮) কে তাদের আটক করে।চটের বস্তার ভেতরে রাখা ৫০ লিটার ডিজেল তেল জব্দ করা হয়।

এঘটনায় ট্রেনের দুই চালক হলেন তারেক আজাদ ও শাহীন রেজাকে সাময়িক বহিস্কার করা হয়।

ঈশ্বরদী রেলওয়ে নিরাপত্তার গোয়েন্দা শাখার ইনচার্জ (এএসআই) সিদ্দিকুর রহমান জানান, রেলওয়ের ট্রেনের ইঞ্জিন থেকে তেল চুরির সঙ্গে কিছু অসাধু লোকোমাস্টার (চালক), সহকারী লোকোমাস্টার ( সহকারী চালক) জড়িত রয়েছেন।

পাকশী বিভাগীয় যান্ত্রিক প্রকৌশলী (লোকো) আশীষ কুমার মন্ডল জানান, তেল চুরির ঘটনায় ইঞ্জিনের চালক ও সহকারী চালককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এ ঘটনায় পাকশী বিভাগীয় যন্ত্র প্রকৌশলী (ফুয়েল) গোলাম মুস্তফাকে আহবায়ক করে তিন সদস্য কমিটি গঠন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + 12 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x