রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর শ্রদ্ধা উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় রেজাউল করিম মন্টুকে নির্বাচিত করতে এলাকাবাসীর মতবিনিময় সারিয়াকান্দিতে পালিত হয়েছে ‘জাতীয় ভোটার দিবস’ রাজশাহীতে ফ্রি চিকিৎসা দিচ্ছে ডাঃ আল আমিন বাগমারায় মেটলাইফ ইন্স্যুরেন্স কোম্পানির জাতীয় বীমা দিবস পালন সারিয়াকান্দিতে জাতীয় বীমা দিবস পালিত রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও প্রতিবাদী সাংবাদিক খান মেহেদীর জন্মদিন আজ! মন্ত্রীসভায় শপথ গ্রহণের ডাক পেলেন আব্দুল ওয়াদুদ দারা রাজশাহীর প্রবীণ নেতা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শরীফের মৃত্যুতে মহানগর জাসদের শোক
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ঈশ্বরদীতে সংস্কারের অভাবে পাকা রাস্তার বেহাল অবস্থা,ভোগান্তিতে দুই গ্রামের মানুষ

পাকা রাস্তা সংস্কারের অভাবে দুই গ্রামের প্রায় ১০ হাজার জনগোষ্ঠির ভোগান্তি চরমে পৌঁছেছে।সলিমপুর ইউনিয়নের জয়নগর ও মানিকনগর দুই গ্রামের সংযোগস্থল গুরুত্বপূর্ণ সড়কটির আধা কিলোমিটার সংস্কারের অভাবে বর্তমানে জীর্ণদশা।

সরেজমিনে গিয়ে দেখা যায়, জয়নগর মধ্যপাড়া (দাউদ ব্যাপারীর বাড়ি হতে তিন শিমুলতলা) পর্যন্ত রাস্তাটি বিগত ৯ বছর আগে সংস্কার করা হয়।পরবর্তীতে বিভিন্ন স্থান ভেঙ্গে গেছে, পিচ উঠে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে।এ রাস্তা দিয়ে প্রতিদিন শত শত ছোট-বড় যানবাহন চলাচল করে।গর্তে পড়ে মাঝে মাঝেই গাড়ি উল্টে যাওয়ার খবর পাওয়া যায়।

স্থানীয় ভ্যান চালক মুকুল বলেন, এই রাস্তা দিয়ে প্রতিদিন কম করে হলেও ২০ বার যাওয়া-আসা করি।অনেক কষ্টে ভ্যান নিয়ে যাতায়াত করতে হয়।রাস্তাটি মেরামত হয়না অনেকদিন।আমাদের কথা কেউ শুনে না।ভাঙ্গা রাস্তার জন্য ২ কিলোমিটার ঘুরে অন্য রাস্তা দিয়ে চালাচল করতে হয়।

ইউপি সদস্য আশাদুল হক জানান, এই রাস্তায় ঝুঁকি নিয়ে চলাচল করছে সাধারন মানুষ।বেশ কিছু জায়গায় গর্তের সৃষ্টি হলেও দীর্ঘদিন সংস্কারবিহীন অবস্থায় পড়ে আছে।বর্ষাকালে চলাচল করা কষ্টদায়ক হয়ে পড়ে।

সলিমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা বলেন, সংস্কারের অভাবে রাস্তাটির জীর্ণদশা।যানবাহন এবং পথচারীদের চলাচল করা কষ্টদায়ক হয়ে পড়েছে।সংস্কারের জন্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবগত করেছি, তবে রাস্তা প্রসস্থকরণের জন্য সময় লাগবে।

উপজেলা প্রকৌশলী এনামুল কবির বলেন, বর্তমান বরাদ্দে সকল ইউনিয়নের নতুন রাস্তার কাজ চলছে।সংস্কার বাবদ এ বছরে অর্থ বরাদ্দ নেই।তবে রাস্তাটির যেহেতু জরাজীর্ণ অবস্থা আমরা দ্রুতই সংস্কারের চেষ্টা করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ