শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নানা আয়োজনে লায়ন গনি মিয়া বাবুলের জন্মদিন উদযাপন

সাহিত্যিক, সমাজসেবক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর ৫৩তম জন্মদিন নানা আয়োজনে ৬ মে বিকালে ঢাকার পুরানাপল্টনস্থ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে উদযাপন করা হয়।

এ উপলক্ষে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ ও ৫৩তম জন্মোৎসব উদযাপন পরিষদের যৌথ উদ্যোগে ‘মানুষ বেঁচে থাকে তার কর্মে’ শীর্ষক আলোচনা সভা, কেক কাটা, দোয়া মাহফিল ও ফুলেল শুভেচ্ছা প্রদান প্রভৃতি কর্মসূচি পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের যুগ্মসচিব হাবিবুর রহমান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর সিনিয়র সহকারী কমিশনার মোঃ শাহাদাৎ হোসেন।

জন্মোৎসব উদযাপন পরিষদের আহ্বায়ক আচার্য মু. নজরুল ইসলাম তামিজীর সভাপতিত্বে ও উদযাপন পরিষদের সদস্য সচিব কবি তৌহিদুল ইসলাম কনক এর সঞ্চালনায় অনুষ্ঠানে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন, জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এম এ জলিল, পেশাজীবী সমন্বয় পরিষদের যুগ্মমহাসচিব অধ্যক্ষ মোহাম্মদ আলী চৌধুরী মানিক, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় সহ-সভাপতি আলমগীর গনি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় পরিবেশ বিষয়ক সম্পাদক কবি হারিছ হাসান সাগর, জনতা ফ্রন্টের চেয়ারম্যান দীপু মীর, কবি মোশতাক আহমেদ, আওয়ামী লীগ নেতা আ হ ম মোস্তফা কামাল, বাংলাদেশ জনতা সাংস্কৃতিক পরিষদের চেয়ারম্যান শেখ বাদশা উদ্দিন মিন্টু, দৈনিক কালের সমাজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ মাসুদ আলম, জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোঃ রাব্বী মোল্লা, ঢাকা মহানগর শাখা জাতীয় সাংবাদিক সংস্থার সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন এলিন, পাক্ষিক ইতিকথা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক নুরুল ইসলাম বাবুল, কবি এলিজা রহমান প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিদেরকে সাথে নিয়ে জন্মদিনের কেক কাটেন লায়ন মোঃ গনি মিয়া বাবুল।এরপর বিভিন্ন সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ লায়ন মোঃ গনি মিয়া বাবুলকে ফুলেল শুভেচ্ছা জানান।

কবি সংসদ বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক কবি তৌহিদুল ইসলাম কনক, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় সহ-সভাপতি আলমগীর গনি, পেশাজীবী সমন্বয় পরিষদের যুগ্ম মহাসচিব অধ্যক্ষ মোহাম্মদ আলী চৌধুরী মানিক, জাতীয় মানবাধিকার সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি আচার্য মু. নজরুল ইসলাম তামিজী, রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম, ঢাকা মহানগর শাখা জাতীয় সাংবাদিক সংস্থার সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন এলিন, আট-ই-ফাল্গুন সামাজিক সাংস্কৃতিক সংসদের প্রতিষ্ঠাতা মহাসচিব আজিজুল হক মিন্টু প্রমুখ এর নেতৃত্বে স্ব স্ব সংগঠনের পক্ষে লায়ন গনি মিয়া বাবুলকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

প্রধান অতিথির বক্তব্যে হাবিবুর রহমান বলেন, লায়ন মোঃ গনি মিয়া বাবুল মানবিক গুণাবলিতে উজ্জীবিত একজন শৃজনশীল মানুষ।তিনি দীর্ঘদিন যাবত মানবতার কল্যাণে কাজ করে আসছেন।মানবতার কল্যাণে কাজ করাই জন্মের স্বার্থকতা।

লায়ন মোঃ গনি মিয়া বাবুল তাঁর বক্তব্যে বলেন, আমি আজীবন মানবতার কল্যাণে কাজ করতে চাই।তিনি প্রত্যেককে সামর্থ অনুযায়ী অসহায় মানুষের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সর্বাঙ্গীন সফলতা এবং দেশ-জাতির সমৃদ্ধি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন শাহজাদা সৈয়দ মোঃ ওমর ফারুক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + six =


অফিসিয়াল ফেসবুক পেজ

x