শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আসছে এসএম সজিবের “মায়ার দুনিয়া”

প্রযোজনা প্রতিষ্ঠান “কে এম সি সেন্টার” অফিসিয়াল ইউটিউব চ্যানেলের ব্যানার থেকে প্রকাশ পেতে যাচ্ছে “মায়ার দুনিয়া” শিরোনামের নতুন একটি গান।গানটি গেয়েছেন সময়ের তরুণ মেধাবী কণ্ঠশিল্পী এসএম সজিব।

“মায়ার দুনিয়া” গানটি লিখেছেন গীতিকবী মোঃ আসাদুল ও সুর করেছেন ডিআরএক্স কাসেম।গানটির সংগীতয়াজন করেছেন সময়ের তরুন সংগীত পরিচালক সৌম্য সোহানুর।

গানটিতে খুব সুন্দর একটি মিউজিক ভিডিও ধারন করা হয়েছে।গানটির মিউজিক ভিডিও নির্মানে ছিলেন আরিয়ান মনির।গানটিতে অভিনয়ে ছিলেন আরিয়ান মনির ও লাকি।

এ প্রসঙ্গে সংগীত পরিচালক সৌম্য সোহানুর বলেন, সজিব বরাবরই ভালো গাওয়ার চেস্টা করব, অত্যন্ত ভালো গায় সজিব, এবারো ভালো গেয়েছে গানটি খুবই ভালো হয়েছে।আশা করি গানটি সকলের মনে জায়গা করে নিবে।

উক্ত প্রযোজনা প্রতিষ্ঠানের কর্নধর রবিউল ইসলাম জানান, পর্যায়ক্রমে গানটির সব কাজ সম্পূর্ণ কাজ শেষ করা হয়েছে।সব ঠিকঠাক থাকলে আমরা খুব তাড়াতাড়ি গানটি প্রকাশ করবো।যেমন দারুন কথামালা তেমনই সুন্দর সুর অন্য দিকে সজিবও ভালো গেয়েছে।সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার পেতে যাচ্ছি আমরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 9 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x