শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ফরিদপুরের প্রবীণ আলেম আল্লামা জহুরুল হক হাসপাতালে,দোয়া কামনা

দক্ষিণবঙ্গের বর্ষীয়ান আলেমেদ্বীন এবং আল জামিয়াতুল আরাবিয়া নিজামুল উলুম পুরুরা মাদরাসা ফরিদপুর এর প্রতিষ্ঠাতা, পরিচালক মুফাস্সিরে কুরআন আল্লামা জহুরুল হক (১০৭) (পুরুরা হুজুর) দা: বা: হাসপাতালে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে তাঁর সুস্থতায় দোয়া কামনা করা হয়েছে।

বুধবার (৩মে) দুপুরে পুরুরা হুজুরের বড় ছেলে মাওলানা মো. নিজামউদ্দিন যমুনা প্রতিদিনকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, আব্বাকে (পুরুরা হুজুর) বার্ধক্যজনিত অসুস্থতায় কাতর হয়ে পড়লে তাঁকে ফরিদপুর ডায়াবেটিস হাসপাতালে ভর্তি করা হয়।বর্তমানে শারীরিক অবস্থার আরো অবনতি হয়েছে।তাঁর দুটি কিডনিই বিকল হয়ে পড়েছে, লাঞ্চে পানি জমেছে।বর্তমান অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন ডাক্তার।

তিনি আরো বলেন, ডাক্তার বলেছেন, এ অবস্থায় আর চিকিৎসা দিয়ে কী হবে! তারপরেও মনের শান্তনার জন্য হাসপাতালে আছি।ফরিদপুর ডায়াবেটিস হাসপাতালের নতুন বিল্ডিং এর সপ্তম তলায় ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে অক্সিজেনরত অবস্থায় রয়েছেন তিঁনি।সকলের কাছে আব্বার জন্য দোয়া চাই।

এদিকে প্রবীণ আলেম আল্লামা জহুরুল হক এর সুস্থতা ও নেক হায়াত কামনায় দেশ-বিদেশের সকলের কাছে দোয়া কামনা করেছে বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি।কমিটির পক্ষে সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা মো. সাখাওয়াত হোসেন এক বার্তায় এ দোয়া কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 8 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x