বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

প্রকাশিত হলো মিউজিক ভিডিও ‘রঙ চা’

প্রকাশিত হলো মিউজিক ভিডিও ‘রঙ চা’।গানে কন্ঠ দিয়েছেন নয়া দামান খ্যাত কন্ঠ শিল্পী তোসিবা বেগম ও তামিমমডেল হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেতা সজিব খান ও বৃষ্টি চৌধুরী।

ঈদুল ফিতর উপলক্ষে বিএমসি ফিল্মস ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘রঙ চা’ শিরোনামের মিউজিক ভিডিও।গানটি গীতিকার, সুরকার ও ভিডিও পরিচালনা করেছেন কবির আহমেদ হিরা খান।

ক্রিয়েটিভ পরিচালক ছিলেন মুসাইব হাসান সায়ীদ।অসাধারন কোরিওগ্রাফি করছেন রোহান ও বেলাল।মিউজিক ভিডিওটি তে মডেল হিসাবে কাজ করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজিব খান ও বৃষ্টি চৌধুরী। প্রডিউস করেছেন আলভি খান।

পরিচালক কবির আহমেদ হিরা খান বলেন, রং চা মুলত একটা রোমান্টিক প্রেম নির্ভর মিউজিক ভিডিও চায়ের মাধ্যমে যে অচেনা কোনো রুপসী নারীকে প্রপোজ করা যায় সেটা দেখানোর চেষ্টা করছি।মডেল সজিব ও বৃষ্টির রসায়নটা দারুণ ছিলো।আশা করি ‘রঙ চা’ মিউজিক ভিডিওটি দর্শক ভালোভাবে নিবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + 12 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x