বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আপনাদের সবার ভালোবাসায় আমি,আমরা পুরো জ্বীন পরিবার মুগ্ধ,আনন্দিত : সজল

ঈদ এলে ঢালিউডে উৎসবের হাওয়া লাগে।এবারও তার ব্যতিক্রম হয়নি বলা যায়।বিগত কয়েক বছরের তুলনায় এবার ঈদুল ফিতরে সবচেয়ে বেশি সিনেমা মুক্তি পেয়েছে দেশের প্রেক্ষাগৃহে।

এবারের ঈদে প্রেক্ষাগৃহে ৮টি বাংলা সিনেমা মুক্তি পেয়েছে।দর্শক-খরার এই সময় গত কয়েকদিনে ছবি দেখতে ভিড় করেছেন প্রচুর দর্শক।ঈদে সিঙ্গেল স্ক্রিন ছাড়াও সব কটি সিনেমা দেখা যাচ্ছে মাল্টিপ্লেক্সে।

কেমন চলছে সিনেমা, ঈদের পঞ্চম দিনে এসে জেনে নেওয়া যাক রাজধানীর মাল্টিপ্লেক্সগুলোর খবরাখবর।

দেশের সবচেয়ে নামকরা মাল্টিপ্লেক্সগুলোর মধ্যে অন্যতম স্টার সিনেপ্লেক্স।ঈদে মুক্তিপ্রাপ্ত ৬টি বাংলা সিনেমা প্রদর্শনী হচ্ছে স্টার সিনেপ্লেক্সে সবগুলো শাখায়।

গত ৫ দিনের রিপোর্ট অনুযায়ী এখন পর্যন্ত এগিয়ে আছে ‘জ্বীন’।তেমনই যমুনা ব্লকবাস্টার সিনেমাসে ঈদে মুক্তিপ্রাপ্ত বাকি ৭ সিনেমাকে পাল্লা দিয়ে দাপটের সঙ্গে চলছে ‘জ্বিন’।অনেকে টিকিট না পেয়ে ফিরেও যাচ্ছেন।

জানা যায়, ‘জ্বীন’র প্রতিটি শো-ই হাউজফুল।শুধু তাই না, টিকিট সংগ্রহের জন্য সিনেপ্লেক্সগুলোতে লম্বা লাইনও দেখা যাচ্ছে।আর সে কারণে দারুণ খুশি এর প্রযোজক আব্দুল আজিজ, নির্মাতা নাদের চৌধুরী ও অভিনয় শিল্পী আব্দুন নূর সজল, পূজা চেরিসহ সংশ্লিষ্টরা।

উল্লেখ্য, এবারের ঈদে সবচেয়ে বেশি হলে মুক্তি পেয়েছে তপু খান পরিচালিত শাকিব খান-শবনম বুবলী অভিনীত ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবিটি।

এরপর দ্বিতীয় হল সংখ্যা বেশি পেয়েছে বাপ্পী-জাহারা মিতু অভিনীত ‘শত্রু’ ছবিটি।

তৃতীয় পূজা চেরি-সজল অভিনীত ‘জ্বীন’।

৪র্থ অনন্ত জলিল-বর্ষা অভিনীত ‘কিল হিম’ সিনেমা।

৫ম আদর আজাদ-বুবলী অভিনীত ‘লোকাল’।

৬ষ্ঠ অপু বিশ্বাস ও জয় চৌধুরী ‘প্রেমপ্রীতির বন্ধন’।

৭ম রোশান-ববি অভিনীত ‘পাপ’।

সবচেয়ে কম হল পেয়েছে ইয়াশ রোহান-ঐশী অভিনীত ‘আদম’ ছবিটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + 14 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x