বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রংপুর বিভাগে মার্চ মাসে সার্বিক কর্মদক্ষতায় ২য় স্থান অর্জন করেছে আদিতমারী থানা

শাহিনুর ইসলাম প্রান্ত [স্টাফ রিপোর্টার]

রংপুর বিভাগে মার্চ মাসে সার্বিক কর্মদক্ষতায় ২য় স্থান অর্জন করেছে আদিতমারী থানা। এছাড়াও সার্বিক কর্ম মূল্যায়নে জেলায় বিশেষ অবদান রাখায় পুরস্কার প্রদান করা হয়েছে।

রোববার (১৬ এপ্রিল) বিকেলে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক এক বিবৃতিতে এসব তথ্য জানান।

তিনি বলেন, ২০২৩ সালের মার্চে সার্বিক পারফরমেন্সে আদিতমারী থানা রংপুর রেঞ্জে ২য় স্থান অর্জন এবং সাবির্ক কর্ম মূল্যায়নে লালমনিরহাট জেলায় বিশেষ অবদান রাখায় জেলা পুলিশের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়েছে।

এছাড়াও আদিতমারী থানার এসআই মিজানুর রহমান সার্বিক পারফরমেন্সে জেলার শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর পুরস্কার পেয়েছেন।

এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, আমার সকল সহকর্মীদের প্রতি আমি কৃতজ্ঞ। যাদের ঐকান্তিক প্রচেষ্টা, কর্মতৎপরতা, অনুপ্রেরণা, শক্তি, সাহস, ভালোবাসার মাধ্যমে আজকের আমাদের এই অর্জন। যা ভবিষ্যতে আমাদের দায়িত্ব পালনে আরও বেশি অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। সবার কাছে দোয়া কামনা করছি আমরা যেন শতভাগ সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সঙ্গে আমাদের দায়িত্ব পালন করতে পারি। আদিতমারী থানা মাদক, জঙ্গী, জুয়া, নারী নির্যাতন, বাল্যবিবাহ, সাইবার ক্রাইমসহ প্রভৃতি অপরাধ নিয়ন্ত্রণ করে আদিতমারীবাসীকে একটি মডেল থানা উপহার দিতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x