শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান এস এম নুনু মিয়া

সিলেট বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান হিসাবে পদক ও সনদ সহ সম্মাননায় ভূষিত হয়েছেন সিলেটের আওয়ামী লীগের জোষ্ট্য দায়িত্বশীল ও সিলেট সমবায় ব্যাংকের প্রেসিডেন্ট এবং বিশ্বনাথ উপজেলা পরিষদের সুনামধন্য চেয়ারম্যান এস.এম. নুনু মিয়া।

তাঁর এ পদক প্রাপ্তিতে বিভিন্ন মহলের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা বার্তায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সয়লাব হয়েছে।

ক্লিন রাজনৈতিক চর্চা ও যোগ্য নেতৃত্ব ও সমাজকর্ম বিষয়ে তাঁকে এ পদকে সম্মানিত করা হয়েছে বলে উপজেলা সূত্র থেকে জানান।

পবিত্র মাহে রমজান উপলক্ষে বিশ্বনাথ উপজেলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, ‘রহমত, মাগফিরাত ও নাজাতের বার্তা নিয়ে সংযম ও সিয়াম সাধনার পবিত্র মাস মাহে রমজান বছর ঘুরে আমাদের মাঝে সমাগত।পবিত্র রমজান উপলক্ষে দেশ বিদেশে অবস্হানরত বিশ্বমুসলিম উম্মাহকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।

রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহবান জানিয়ে তিনি বলেন, ‘অশেষ রহমত-বরকত, মাগফেরাত ও নাজাতের পবিত্র রমজান মাসে ত্যাগ স্বীকারের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে।মহান আল্লাহর নৈকট্যলাভ, শান্তি এবং ক্ষমা লাভের অপূর্ব সুযোগ এনে দেয় মাসটি।পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহবান জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x