শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জেবি উচ্চ বিদ্যালয়ের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে মীরসরাইয়ের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ জেবি শিশু কানন ও জোরারগঞ্জ বৌদ্ধ উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বিদ্যালয় প্রাঙ্গনে শিক্ষার্থীদের অংশগ্রহণে পিঠা উৎসব, মুক্তিযুদ্ধ বিষয়ক নাটক, গান, নৃত্য, আবৃত্তি ও কথামালার এই প্রানবন্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন।

এসময় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মকছুদ আহম্মদ চৌধুরীর সভাপতিত্বে এবং সহকারী প্রধান শিক্ষক সুভাষ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক তুষার কান্তি বড়ুয়া।

এতে বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন মীরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক এ.কে.এম জাহাঙ্গীর ভূঁইয়া, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির খান, জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাষ্টার, জোরারগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ মাঈন উদ্দিন, মহাজনহাট ফজলুল রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোহরাব হোসেন, বেসিক ব্যাংক জোরারগঞ্জ শাখার ব্যবস্থাপক সাখাওয়াত হোসেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মিয়া মোহাম্মদ নুরুল হুদা, বাবুল সেন, প্রসার কান্তি বড়ুয়া, কামাল উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দকে বিদ্যালয়ের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধ বিষয়ক নাটক, গান, নৃত্য, আবৃত্তি ও ফ্যাশন শো পরিবেশন করা হয় এবং পিঠা উৎসবেরও আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + seventeen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x