শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ইবিতে মেসডা’র বরণ-বিদায় অনুষ্ঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মেহেরপুর স্টুডেন্টস্ডে ভেলপমেন্ট এসোসিয়েশনের (মেসডা) নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির ১১৬ নং কক্ষে এর আয়োজন করে সংগঠনটি।

সংগঠনটির সভাপতি এস. এম মাহমুদুল তামিমের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথী, পরিসংখ্যান বিভাগের সভাপতি অধ্যাপক ড. মাহাবুবুর রহমান, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুর রাজ্জাক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক হাবিবুর রহমান।

এসময় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়সহ সংগঠনের অর্ধশতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সমাজ কল্যাণ সম্পাদক জুনায়েদ ইসলাম সবুজ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথী বলেন, একত্রিত হওয়া আর এক হওয়া দুটি আলাদা বিষয়।এক হওয়া মানে হচ্ছে একাত্মতা ধারণ করা।তোমরা আজ এখানে একত্রিত নয় এক হয়েছো।এই এক হওয়ার ধারাবাহিকতা তোমরা সব সময় ধরে রাখবে।তোমাদের প্রতি আমার অনুরোধ রইলো তোমরা মানুষের মতো মানুষ হও।এই বিশ্ববিদ্যালয়ে আমি যেন না শুনি আমার জেলার কোন শিক্ষার্থী অনৈতিক কাজের সাথে জড়িয়ে পড়েছে।

এর আগে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সমাপ্তি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x