শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জমকালো আয়োজনের উদযাপিত হলো নুরতাজের ৫ম বার্ষিকী অনুষ্ঠান

গত ১৯শে মার্চ সন্ধ্যায় রাজধানীর গুলশান ক্লাবে অনুষ্ঠিত হয় জনপ্রিয় ই-কমার্স সাইট নুরতাজ লিমিটেডের পঞ্চম বার্ষিকী উদযাপন।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন.সাগুফতা ইয়াসমিন এমিলি, সংসদ সদস্য, মুন্সিগঞ্জ ০২ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব রাসেল টি আহমেদ, সভাপতি বেসিস, ওয়াহিদ শরীফ সভাপতি -বাক্কো, মোঃ সাহাব উদ্দিন শিপন, ভাইস প্রেসিডেন্ট-ইক্যাব মেজর এস এম নুরুজ্জামান এবং শরীফুল ইসলাম প্রতিষ্ঠাতা এবং এমডি বাংলাদেশ ব্রান্ড ফোরাম।

এছাড়া সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লেঃ কর্নেল খন্দকার আনিসুর রহমান (অবঃ) ইন্জিনিয়ার কাজী ওয়াহিদ, আক্তার হোসেন মোল্লা, জুয়েল সরকার, নাহিদ খান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ১৫০ জনেরও বেশি ই-কমার্স এবং আইটি উদ্যোক্তাগণ।

অনুষ্ঠানে নুরতাজের প্রতিষ্ঠাতা এবং প্রধান নিবার্হী জনাব সেলিম শেখ বলেন, অনেক কঠিন পথ পেরিয়ে নুরতাজ এখন পাঁচ বছরে সফলভাবে পার করেছে। বর্তমান সরকারের বিনিয়োগ বান্ধব নীতিমালা এবং স্থিতিশীল অর্থনীতির কারণে কারণে প্রকৃত ই-কমার্স ব্যবসায়ীগণ টিকে আছেন এবং ভালোভাবে ব্যবসা করতে পারছেন। এসময় তিনি ই-কমার্স ইন্ডাস্ট্রির কিছু বিদ্যমান সমস্যা এবং সমাধানের জন্য ব্যবসায়িক নেতাদের প্রতি এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানের বিশেষ অতিথি এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সভাপতি জনাব রাসেল টি আহমেদ বলেন, আমরা দেশীয় আইটি উদ্যোগগুলোকে সাধুবাদ জানাই এবং পাশে থাকতে চাই। ই-কমার্সের সম্প্রসারণ এবং স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে বেসিস, ইক্যাব, বাক্কো সহ আইসিটি ডিভিশনের তত্ত্বাবধানে পাঁচটি অ্যাসোসিয়েশন একযোগে কাজ করে যাবে।

এছারাও ই-কমার্স ব্যবসা সম্প্রসারণে বিশেষ ভূমিকা রাখার জন্য কয়েকজন গুণী ব্যক্তি কে বিশেষভাবে পুরস্কৃত করা হয়।

এরপর নৈশ ভোজ এবং জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানে পরিসমাপ্তি হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two − 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x