শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারিয়াকান্দির সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলী আজগরের মৃত্যু

বগুড়ার সারিয়াকান্দি মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার সারিয়াকান্দি উদীচীর সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আজগর মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকালে সারিয়াকান্দি থেকে ধনুট যাওয়ার পথে ধনুট সদরে তিনি মোটরসাইকেল দুর্ঘটনায় মারাত্মক আহত হন।পরে তাকে বগুড়া শজিমেকে ভর্তি করা হয়। শুক্রবার বিকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক বিবৃতি দিয়েছেন, বগুড়া-১ সারিয়াকান্দি সোনাতলা আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ম. আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম মন্টু, সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ ফারাজী, মেয়র মতিউর রহমান মতি, উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী তরফদার, উপজেলা জাপার সভাপতি মোকছেদুল আলম, উদীচীর সভাপতি মমতাজুর রহমান মন্ডল, সহ সভাপতি আমিনুল ইসলাম হিরু, সাধারণ সম্পাদক সাহাদত জামান, পাভেল মিয়া প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x