শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বিশ্বনাথে ওয়ান পাউন্ড হসপিটালের কার্যক্রম পরিদর্শন করলেন সাংবাদিক জুয়েল সাদাত

বিশ্বনাথে ওয়ান পাউন্ড হসপিটালের কার্যক্রম পরিদর্শন করেন হসপিটালের আমেরিকা চিফ কো-অর্ডিনেটর এবং ফাউন্ডার মেম্বার, প্রথম আলো উত্তর আমেরিকা স্পেশাল করেসপন্ডেন্ট সিনিয়র সাংবাদিক জুয়েল সাদাত।

১৬ মার্চ বৃহস্পতিবার বিশ্বনাথে হসপিটালের নিজস্ব ভুমিতে সম্পন্ন হওয়া পাইলিং কাজ পরিদর্শন করেন তিনি।এসময় সেখানে তাৎক্ষণিক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারপার্সন ও সিইও এলার্জি বিশেষজ্ঞ ডা: মো. শানুর আলী মামুনের সভাপতিত্বে এবং বিশ্বনাথ চিফ কো অর্ডিনেটর সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুলের পরিচালনায় এসময় এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন সমাজসেবী ও সংগঠক আসাদুজ্জামান নুর।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক তৌফিকুর রহমান হাবিব, ফাহিম আহমদ, রুহুল আমিন প্রমূখ।

বক্তব্যে সাংবাদিক জুয়েল সাদাত বলেন, বিশ্বনাথ তথা সিলেটবাসীর স্বপ্নের হসপিটালের নিজস্ব ভুমিতে উপস্থিত হয়ে এর কার্যক্রম পরিদর্শন করে মহান রাব্বুল আলামীনের শুকরিয়া আদায় করছি আমরা।হসপিটালের কাজকে চলমান রাখতে তিনি প্রবাসীসহ সকল মহলের এগিয়ে আসার উদাত্ত আহবান জানান।

পাশাপাশি সকল বিত্তবানদের উদ্দেশ্যে হসপিটাল প্রতিষ্ঠায় পেট্রন, রুম দাতা, ওয়ার্ড দাতা ও ফাউন্ডার মেম্বার হয়ে ইতিহাসের পাতায় অমর হয়ে সওয়াবে শরিক হওয়ার আহবান জানান।

তিনি আরও বলেন, আগামী আট রামাদ্বান লন্ডনের জনপ্রিয় টিভি চ্যানেল এস থেকে ফান্ড রেইজিং করা হবে।এতে সকল বিত্তবান দানশীলরা অংশগ্রহণ এবং দান করে হসপিটালের কাজকে আরও বেগবান করার অনুরোধ জানাচ্ছি আমরা।

সভাপতির বক্তব্যে ডা: মো. শানুর আলী বলেন, প্রবাসীরা আমাদের গর্বের ধন।তারা এলাকার আর্থ সামাজিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।তারা এলাকার গরিব জনসাধারনের জন্য বিনামুল্যে চিকিৎসাসেবা দেবার লক্ষ্যে ওয়ান পাউন্ড জেনারেল হসপিটাল নির্মাণের যে কার্যক্রম শুরু করেছেন এটা নি:সন্দেহে মহৎ এবং উত্তম কাজ।বিশ্বনাথে এ হসপিটাল নির্মিত হলে এলাকার অসুস্থ গরিব মানুষসহ সকলেই চিকিৎসাসেবা পাবেন।এ মহৎ কাজে যারা সহযোগিতা করে যাচ্ছেন আমরা তাদের অভিনন্দন জানাই।

তিনি আরও বলেন, হসপিটাল নির্মাণে কাজ করে যাবার পাশাপাশি করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যেও সহযোগিতা করা হয়েছে, গৃহ নির্মাণ কার্যক্রম সহ ধারাবাহিকভাবে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।আর তাতে সহযোগিতা করে যাচ্ছেন যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, ইউরোপসহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরতো সমাজসেবী বিত্তবান হৃদয়বানরা।

তিনি বিশ্বনাথে হসপিটাল প্রতিষ্ঠাসহ সকল ভালো কাজে প্রবাসী বিত্তবানসহ সকল মহলের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, যেহেতু কাজ শুরু হয়ে গেছে, তাই আর বসে থাকার সুযোগ আমাদের নেই।হসপিটাল প্রতিষ্ঠায় আমাদের সকলকেই ঝাপিয়ে পড়তে হবে।বাড়াতে হবে সহযোগিতার হাত।

কবি নাজমুল ইসলাম মকবুল হসপিটাল নির্মাণে স্থানীয় প্রশাসন জনপ্রতিনিধিসহ এলাকাবাসীর স্বতস্ফুর্ত অংশগ্রহণ এবং সব ধরনের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জানান সকল মহলের প্রতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x