শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বিয়ের পিড়িতে বসছেন অভিনেত্রী মৌ রহমান

বর্তমান সময়ের মডেল ও অভিনেত্রী মৌ রহমান।এরই মধ্যে বেশ কয়েকটি মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও ফ্যাশন ফটোশুটে অংশ নেন।এছাড়া নাটকেও কাজ করছেন তিনি কাজের ব্যস্ততার মাঝেই জানালেন বিয়ের খবর।

মৌ রহমান ফেসবুক পোস্টে তার বিয়ের কথা জানান।সেখানে তিনি লিখেন, আলহামদুল্লািহ; আলহামদুল্লািহ; আলহামদুল্লািহ।দীর্ঘদিনের পরিচয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছি।

শুক্রবার অভিনেত্রী মৌ রহমানের নিজ বাসায় আংটি বদল হয়েছে।বরের নাম এখনই প্রকাশ করতে চাচ্ছেন না।তার বর দেশের জনপ্রিয় একজন তারকা।শোবিজের তারকার বিয়ে নিয়ে ভক্তদের বেশ আগ্রহ।সেই আগ্রহ থেকেই অনেকেই অভিনন্দন ও শুভ কামনা জানাচ্ছেন।আবার কারো মনে প্রশ্ন জাগছে জনপ্রিয় তারকা কে?

এই বিষয়ে মৌ এর সঙ্গে যোগাযোগ করেও বরের নাম জানা যায়নি।তিনি বলেন, সময় হলে বিস্তারিত জানাব।আপনারা সবাই তাকে চেনেন।খুব শিগগির নাম প্রকাশ্যে আনবো।

উল্লেখ্য, মৌ মূলত একজন ফ্যাশন ডিজাইনার।তবে শোবিজে নিজের জায়গা পোক্ত করার জন্যও কাজ করে যাচ্ছেন।মডেলিং নিয়ে ব্যস্ত থাকলেও অভিনয়ে নিয়মিত হতে চান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x