বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে নিরাপত্তাকর্মী নিহত

ঈশ্বরদী রেলগেটে ট্রেনে কাটা পড়ে সরকারি খাদ্য গুদামের নিরাপত্তা কর্মী শাহজাহান শেখ (৫২) নিহত হয়েছেন।

সোমবার (১৩ মার্চ) সকাল ১০টার দিকে ঈশ্বরদী হতে ফরিদপুরের ভাঙ্গা অভিমুখি ‘মধুমতি এক্সপ্রেস’ ট্রেনের নীচে কাটা পড়ে ঘটনাস্থলেই সে মারা যায়।

শাহজাহান শেখ পাবনার আমিনপুর থানার ঘোকসেলুনদা গ্রামের মৃত আজাহার আলীর ছেলে।তিনি থানার সামনে খাদ্য গুদামের কোয়ার্টারে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শী আমজাদ হোসেন জানান, রেলগেটের পশ্চিম পাশের মালেকের চায়ের দোকান থেকে শাহজাহান চা পান করে রেললাইন অতিক্রম করে পূর্বপাশে ফেরার পথে অসাবধানবশত: মধুমতি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে।ঘটনাস্থলেই শরীর দ্বিখন্ডিত হয়ে মারা যায়।ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

খাদ্য গুদামের কর্মচারি জাহাঙ্গীর হোসেন জানান, নিরাপত্তা কর্মী শাহাজাহান শেখ দীর্ঘদিন ধরে এখানে কর্মরত ছিলেন।শারীরিকভাবে তিনি অসুস্থ।কয়েকদিন ল আগে তার অপারেশন করিয়েছেন।রেলগেটে চা খেতে গিয়ে সে ট্রেনে কাটা পড়ে মারা গেছে।তর মৃত্যুর ঘটনা মর্মান্তিক বলে জানান তিনি।

ফায়ার সার্ভিসের লিডার মখলেছুর রহমান জানান, শাহাজাহান শেকের মরদেহ উদ্ধার করে রেল পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।ট্রেনে কাটা পড়ে মাজার নিচে থেকে দেহ বিচ্ছিন্ন হয়ে গেছে।

রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মিহির রঞ্জন দেব জানান, অপমৃত্যুর মামলা দায়ের করে নিহত শাহাজাহান শেখের মরদেহ পাবনা মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x