শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ফুলবাড়ীতে রংপুর ও রাজশাহী বিভাগীয় হোমিওপ্যাথি চিকিৎসক সম্মেলন অনুষ্টিত

দিনাজপুরের ফুলবাড়ীতে শুক্রবার (১০ মার্চ) বাংলাদেশ হোমিও প্যাথিক পরিষদের রংপুর ও রাজশাহী বিভাগীয় চিকিৎসক সম্মেলন ও দিনব্যাপী হোমিওপ্যাথি বিজ্ঞান সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০ টায় বাংলাদেশ হোমিও প্যাথিক পরিষদ দিনাজপুর জেলা শাখার উদ্যোগে ফুলবাড়ী শহীদ স্মৃতি স্মৃতি আদর্শ কলেজ হল রুমে আয়োজিত রংপুর ও রাজশাহী বিভাগীয় চিকিৎসক সম্মেলন ও দিনব্যাপী হোমিওপ্যাথি বিজ্ঞান সেমিনারের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম।

বাংলাদেশ হোমিও প্যাথিক পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি ডা. অবনী কান্ত মন্ডলের সভাপতিত্বে আয়োজিত রংপুর ও রাজশাহী বিভাগীয় চিকিৎসক সম্মেলন প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ হোমিও প্যাথিক পরিষদের কেন্দ্রীয় সভাপতি ডা. শেখ ফারুক এলাহী এবং প্রধান বক্তার হিসেবে বক্তব্য রাখেন মহাসচিব ডা. অঞ্জন কুমার দাস।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শহীদ স্মৃতি আদর্শ কলেজের অধ্যক্ষ মো. জিল্লুর রহমান ও ফুলবাড়ী ডি.এস দাখিল মাদ্রাসার অধ্যক্ষ এএসএম শাহাদাতুল্যা।

এছাড়াও বক্তব্য রাখেন সংগঠনের দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. অরুন কুমার সরকার, ডা. চন্দনা রানী মন্ডল, সম্মেলন প্রস্তুতি কমিটির অন্যতম সদস্য মাসউদ রানা প্রমুখ।

সম্মেলনে রংপুর ও রাজশাহী বিভাগের হোমিও প্যাথিক চিকিৎসার সঙ্গে সংশ্লিষ্ট নারী ও পুরুষ চিকিৎসদের অংশগ্রহনে সম্মেলন স্থল হোমিও প্যাথিক চিকিৎসকদের মিলনমেলায় পরিণত হয়েছিল শহীদ স্মৃতি আদর্শ কলেজ চত্বর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x