বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আলফাডাঙ্গায় শাহানারা একাডেমির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের কামারগ্রামে বেগম শাহানারা একাডেমিতে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু হয়েছে।

শুক্রবার সকালে বেগম শাহানারা একাডেমি প্রাঙ্গণে জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তোলন শেষে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

এর আগে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ শেষে মঞ্চে আমন্ত্রিত অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন একাডেমি কর্তৃপক্ষ।এরপর শুরু হয় ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বেগম শাহানারা একাডেমির প্রতিষ্ঠাতা, ‘ঢাকা টাইমস’ ও সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক আরিফুর রহমান দোলনের সহধর্মিণী ও শাহানারা একাডেমির পরিচালনা পর্ষদের সভাপতি ডা. মাফরুহা রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হক।

উদ্বোধক ছিলেন আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু তাহের।

অনুষ্ঠানে কামারগ্রাম কাঞ্চন একাডেমির শিক্ষক শিরিন পারভীন ও আবিদুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আলফাডাঙ্গা আদর্শ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এম এম মুজিবুর রহমান, গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান সাইফুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মেনায়েম খান, কামারগ্রাম কাঞ্চন একাডেমির প্রধান শিক্ষক মো. জাকির হোসেন, বাংলা ক্যাটের এভিপি প্রকৌশলী মাহমুদুর রহমান, আলফাডাঙ্গা আদর্শ কলেজের সাবেক অধ্যক্ষ মোরশেদুর রহমান তাজ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজ চট্টগ্রামের সাবেক সিনিয়র শিক্ষক ও বেগম শাহানারা একাডেমির পরিচালক আমিনুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x