রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ইবিতে অর্থনীতি বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

ইসলামি বিশ্ববিদ্যালয়ের (ইবি) অর্থনীতি বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।এতে ১৯৮৭- ৮৮ থেকে ২০২১-২২ শিক্ষাবর্ষের সাবেক-বর্তমান শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

দিনটি উপলক্ষে শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১০টায় মীর মশাররফ হোসেন একাডেমিক ভবন থেকে আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এসে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে পুনর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক ও অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. কাজী মোস্তফা আরীফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া ও সামাজিক অনুষদের ডিন অধ্যাপক ড. এ. কে. এম. মতিনুর রহমান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিভাগের সহকারী অধ্যাপক মিথিলা তানজিল।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, অর্থনীতি বিভাগ একটি চক্ষুষ্মান মানুষ তৈরির করার মতো বিভাগ।আমাদের এমন কোন সামাজিক কাজ নেই যেখানে অর্থনীতির প্রবেশ নেই।সুতরাং অর্থনীতি বিভাগ থেকে এমন একটি আয়োজন কাম্য ছিলো এবং তা হয়েছে।এমন আয়োজন শুধু অর্থনীতি বিভাগ থেকে নই প্রত্যেকটি বিভাগ থেকে হোক এ প্রত্যাশা রইলো।

এর আগে গত ৩ ফেব্রুয়ারি বিকেলে মীর মশাররফ হোসেন ভবন চত্বরে পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে বিভাগটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x