মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
রাসিক মেয়রের সাথে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাক্ষাৎ আমি নির্বাচিত হয়ে,মানুষের পাশে থেকে কাজ করতে চাই: ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী আমি নির্বাচিত হয়ে ,মানুষের পাশে থেকে কাজ করতে চাই: ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বড়াইগ্রামে কৃষক হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

নাটোরের বড়াইগ্রামে কৃষক বেলাল হত্যার বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলার মশিন্দা গ্রামে বেলালের পরিবার এই কর্মসূচীর আয়োজন করে।ঘন্টাব্যাপি মানববন্ধনে বেলালের পরিবারসহ গ্রামের কয়েকশ লোক অংশগ্রহন করে।

মানববন্ধনে বক্তব্য দেন নিহত বেলালের স্ত্রী আনোয়ারা বেগম, ছেলে আতাউর রহমান, আনিসুর রহমান, বোন আমেনা বেগম, ভাই দুলাল মন্ডল, মোজাম্মেল মন্ডল, মোদাস্সের মন্ডল, ভাগিনা মাহতাব উদ্দিন, মশিন্দা গ্রামের শহিদুল ইসলাম, মিঠু সরকার, সোহরাব হোসেন, মুজিবুর রহমান প্রমূখ।

ছেলে আতাউর রহমান বলেন, সকালে আমার বাবা চা খেতে যাওয়ার সময় হত্যা করে।উচ্চ আদালত থেকে জামিনে এসে নানা রকম হুমকি ধামকি দিচ্ছে।তারা বলছে একটি হত্যা করলেও ফাঁসি,দুই তিনটা হত্যা করলেও ফাঁসি।তাই আমাদের মামলা প্রত্যাহার করে নিতে হবে।না হলে আবার হত্যা করা হবে।

আরেক ছেলে আনিসুর রহমান বলেন, তারা বিভিন্ন জায়গায় আমাদের বিরুদ্ধে অভিযোগ দিচ্ছে যে তাদের ফসলের জমিতে সেচ দিতে দিচ্ছি না, গম কেটে নিয়ে যাচ্ছি।বাড়ি ঘর লুটপাট করে নিচ্ছি।অথচ তাদের জমিতে পানি দিচ্ছে।তাদের আত্বীয়রা এসে বাড়ি থেকে মালামাল নিয়ে গেছে যা আমাদের কাছে লিখিত প্রমাণ আছে।

শহিদুল ইসলাম বলেন, মামলা হওয়ার পর তারা গ্রাম থেকে পালিয়ে ছিল।তারা এসে জমিতে পানি দিচ্ছে।এতে কেউ কোনো বাধা দিচ্ছে না।অথচ মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

মিঠু সরকার বলেন, তারা অভিযোগ করেছে যে সাতশত বিঘার জমিতে ফসল হতে দিচ্ছি না।অথচ তাদের ১৮ পরিবার মিলে জমি ৫০ থেকে ৬০ বিঘা থাকতে পারে।

মামলার প্রধান আসামী আব্দুল খালেকের ভাতিজা মো. কামরুল হাসান বলেন, আমরা তো গ্রামেই যেতে পারছিনা। হুমকি দেওয়ার তো প্রশ্নই আসে না।আমাদের প্রভাষক লুৎফর রহমানকে মিথ্যা ভাবে আসামী করে তার বাড়ি থেকে লুটপাট করা হয়েছে।রাতের আধারে জানালা ভেঙ্গে নিয়ে গেছে।আমরা আমাদের মহিলারা দেখেও কোন প্রতিবাদ করতে পারে নাই।আমাদের ২৫টির মত শ্যালো মেশিন চুরি করে নিয়ে গেছে।আব্দুল লতিফকে সেচ দিতে গিয়ে মিঠু ও শহিদুল বাহিনির দ্বারা মারপিটের স্বীকার হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − fourteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x