শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের অধ্যাপক ড. নাসির উদ্দিনের পদোন্নতিজনিত বিদায়ী সংবর্ধনা

কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. মু. নাসির উদ্দিন মিয়ার পদোন্নতি জনিত বিদায় এবং অত্র কলেজ এর পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আহসান হাবিব শামীম এর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

২৯ জানুয়ারি বিকেলে উপজেলার কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের হল রুমে অনুষ্ঠিত বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র কলেজ এর অধ্যক্ষ প্রফেসর প্রভাত চন্দ্র বিশ্বাস।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র কলেজ এর উপাধ্যক্ষ মোঃ রেজাউল করিম।

বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ও শিক্ষক পরিষদের সম্পাদক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন রাস্ট্র বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম,ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক ড. আব্দুর রহমান,বিদায়ী সহযোগী অধ্যাপক ড. মু. নাসির উদ্দিন মিয়া ও বিদায়ী সহকারী অধ্যাপক আহসান হাবিব শামীম।

এ সময় বিদায়ীদের অত্রপ্রতিষ্ঠানের তাদের কর্মময়জীবনের স্মৃতি চারণ করেন ও আগামী দিনে পথচলা আরও সুন্দর হোক সকলের কাছে প্রত্যাশা ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক মাহসুদুল হাসান মাজেদ, সহকারী অধ্যাপক আতাউর রহমান, সহকারী অধ্যাপক মাহবুবুল আলম, সহকারী অধ্যাপক মোঃ আব্দুল মতিন, প্রভাষক হাবিবুর রহমান, জিন্নাতুন নেছা জুই, আদিলুজ্জামান, আল আমিন, শিবু চন্দ্র অধিকারী, নাইম সরকার, নিশাদ শিমু, আলাউদ্দিন আকন্দ সহ বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ,জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উদযাপন উপলক্ষ্যে সিরাজগঞ্জ কাজিপুরে উপজেলা ও সিরাজগন্জ জেলা পর্যায়ে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিযোগিতায় শ্রেষ্ঠ শ্রণি শিক্ষক কলেজ হিসেবে নির্বাচিত হয়েছেন ড. নাসির উদ্দিন মিয়া।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে মাস্টার্স ডিগ্রি অর্জন করে বিসিএস এর মাধ্যমে বাংলাদেশ সিভিল সার্ভিসে সাধারণ শিক্ষা ক্যাডারের প্রভাষক পদে ২০০১ সালে ঈশ্বরদী সরকারি কলেজে যোগদান করেন।তারপর সেখান থেকে ২০০৩ সালে রাজশাহী সরকারি কলেজে যোগদান করেন।তারপর সহকারি অধ্যাপক পদে পদোন্নতি লাভ করে ২০০৮ সালে ঐ কলেজ এ যোগদান করে।

২০০৮ শেষের দিকে চাঁপাইনবাবগন্জ সরকারি মহিলা কলেজে যোগদান করেন। তিনি ২০০৯ সালে সহকারী অধ্যাপক হিসেবে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরে যোগদান করেন।সেখান থেকে ২০১৩ সালে সহকারী অধ্যাপক হিসেবে চাপাইনবয়াবগঞ্জ আদিনা ফজলুল হক সরকারি কলেজে দায়িত্ব পালন করেন।

পরবর্তীতে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরে সহযোগী অধ্যাপক পদে পদোন্নতি লাভ করে ২০১৭ সালে কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ যোগদান করে অদ্যবধি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।তারপর ২০১৯ সুশাসন ও রাজনীতি বিষয়ে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে তিনি পিএইচডি ডিগ্রি লাভ করেন।

সম্প্রতি সময়ে তিনি পদোন্নতি পেয়ে বদলী হয়ে অতিরিক্ত পরিচালক হিসেবে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষক প্রশিক্ষণ ইন্সটিটিউট রাজশাহীতে নিযুক্ত হয়েছেন।

কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ এ কর্মরত থাকা অবস্থায় অত্যন্ত গুরুত্বের সাথে পেশাদারীত্ব মনোভাব নিয়ে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।অন্যদিকে কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ এর পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আহসান হাবিব শামীম বদলি হয়ে সিরাজগঞ্জ সরকারি কলেজ এ নিযুক্ত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 9 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x