শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজাপুরে গাড়ি চাপায় নিহত ২

ঝালকাঠির রাজাপুরে কাভার্ড ভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে ঝালকাঠি-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কে নৈকাঠি (পালবাড়ি) নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।এ সময় রাস্তার দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

নিহত দুই মোটর সাইকেল আরোহী হলো রাজাপুর উপজেলার সদর ইউনিয়নের পূর্ব রাজাপুর এলাকার মৃত আব্দুল করিম হাওলাদারের ছেলে মো. আলি হায়দার মহারাজ (৫৩) ও আংগারিয়া এলাকার মৃত নাজেম আলী তালুকদারের ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মো. আনোয়ার হোসেন শাহিন (৫৬)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বসুন্ধারা গ্রুপের গ্যাসের সিলিন্ডারবাহী একটি কাভার্ড ভ্যান (খুলনা মেট্রো উ-১১-০১৪৫.) পিরোজপুর থেকে ছেড়ে এসে বরিশালের দিকে যাচ্ছিলো।বিপরীত দিক রাজাপুর থেকে একটি মোটরসাইকেলে দুই আরোহী পিরোজপুর যাচ্ছিল।এ সময় মোটরসাইকেল ও কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়।

খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করে এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, চালক পালিয়ে গেলেও কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে।পরিবারের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x