রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার সদস্য বাছাই রাজশাহী শিক্ষা বোর্ডে দীর্ঘ প্রতীক্ষিত লিফট উদ্বোধন বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ প্রচন্ড দাবদাহে পথচারী ও শ্রমজীবীদের মধ্যে হাতীবান্ধায় শরবত বিতরণ কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালাম মৃধার উঠান বৈঠকে জনতার ঢল নিজেই এখন গরম ও লোডশেডিং চলচ্চিত্র শিল্পী সমিতির দুঃখ প্রকাশ,দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সাঘাটায় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সহযোগিতায় সমাবেশ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সহযোগিতায় গণযোগাযোগ অধিদপ্তর ও গাইবান্ধা জেলা তথ্য অফিসের উদ্যোগে গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে এক নারী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শরীফুল ইসলাম।

সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এছাহাক আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মো. কবির হোসেন, সাঘাটা সহকারি কমিশনার (ভুমি) মনোরঞ্জন চন্দ্র বর্মন, সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নাসিরুল আলম স্বপন, তথ্য আপা ফাতেমা আকতার, উপজেলা মহিলা বিষয়খ কর্মকর্তা পবন কুমার সরকার ও ইউপি সচিব আব্দুল মোত্তালিবসহ অন্যান্য কর্মকর্তাগণ।

বক্তারা বলেন, স্মার্ট বাংলাদেশ ও ভিশন ২০৪১, সরকারের বিভিন্ন পদক্ষেপ, প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং, চতুর্থ শিল্প বিপ্লবের গুরুত্ব, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস, ভিশন ২০৪১ এর লক্ষ্য ও অর্জনসমূহ এবং ডেঙ্গু প্রতিরোধ, মানব পাচার, মাদক, সন্ত্রাস, গুজব, অপপ্রচার, অরাজনীতি ও সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও নাশকতা ইভটিজিং, বাল্যবিবাহ ইত্যাদি প্রতিরোধ, নৈতিকতা ও মূল্যবোধ সম্পর্কে সচেতনতা, সামাজিক যোগাযোগ মাধ্যমের সদ্ব্যবহার, পরিবেশ সংরক্ষণ, অটিজম, তথ্য অধিকার ইত্যাদি বিষয়ে জনসম্পৃক্ততা বৃদ্ধির মাধ্যমে সরকারের সকল পর্যায়ের সেবামূলক কার্যক্রম জোরদার করা হয়েছে।

অপরদিকে; সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শরীফুল ইসলাম।

এসময় প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার ও ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + seventeen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x