বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নওগাঁ সদর উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নওগাঁ সদর উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের বিভিন্ন নায্য দাবি আদায়ের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) শহরের ঢাকা বাসষ্ট্যান্ড এলাকায় মোটেল চিশতীতে সংগঠনের বর্তমান অবৈধ কমিটি সাধারণ সদস্যদের বহিস্কার, চাঁদা নেওয়া বন্ধ করায় ও নির্বাচনের লক্ষে ওই ইউনিয়নের সদস্যরা এই মতবিনিময় সভার আয়োজন করে।

সদর উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাবেক সহ-সভাপতি মো. ইসলাম হোসেন পুতুল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক সভাপতি মো. হামিদুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. বকুল হোসেন সাবেক দপ্তর সম্পাদক মো.আরিফুল ইসলাম ও সাবেক সহ-সভাপতি মো. আব্দুল খালেকসহ অন্যান সদস্যবৃন্দ।

মতবিনিময় সভায় বক্তারা সংগঠনের বর্তমান কমিটিকে অবৈধ দাবি করে সকলকে নিয়ে দ্রুত একটি নিয়মতান্ত্রিক নির্বাচন চায়। এছাড়া নির্বাচন না হওয়া পর্যন্ত সংগঠনের সকল সদস্যদের কাছ থেকে ধার্যকৃত চাঁদা আদায় বন্ধ রাখাতে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x