শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ফরিদগঞ্জের ৭ নং পাইকপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ৭ নং পাইকপাড়া ইউনিয়ন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩১ সদস্য বিশিষ্ট্য আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে উপজেলা স্বেচ্ছাসেবক দল।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আকতার হোসেন ও সদস্য সচিব ফারুক হোসেনের স্বাক্ষরে জাতীয়তাবাদী দল বিএনপির ফেডে এ কমিটি অনুমোদন দেন।

অনুমোদিত কমিটিতে ৭ নং পাইকপাড়া ইউনিয়নে আহ্বায়ক হিসেবে নির্বাচিত করা হয় মোঃ মুসলিম সরদারকে, সদস্য সচিব হিসেবে নির্বাচিত করা হয় মোঃ মুজাম্মেল হক মিজি শাওনকে।১ নং যুগ্ন আহবায়ক হিসেবে ফারুক হোসেন পাটোয়ারী কে দেওয়া হয়।

কমিটির অন্যান্যদের মধ্যে যুগ্ন আহবায়ক মোঃ আনোয়ার হোসেন দুলাল, মোঃ মনির পাটোয়ার, মোঃ হারুন তপদার, মোঃ রবিউল, মোঃ হোসেন মিয়া, মোঃ শরিফুল ইসলাম খোকন, মোঃ নাঈম মিজি, মোঃ বোরহান, সদস্য হিসেবে আছেন মোঃ নজরুল ইসলাম, মোঃ মহসিন, মোঃ হারুনুর রশিদ, মোঃ মনির পাটোয়ারী, মোঃ শহিদ গাজী, মোঃ শাজাহান জমাদ্দার, মোঃ রাসেল মিজী, মোঃ কবির হোসেন, মোঃ দেলোয়ার পাঠান, মোঃ মনির মিজি, মোঃ শফিক ভুইয়া, মোঃ শাহাদাত হোসেন পাটওয়ারী, মোঃ সোহাগ মিজি, মোঃ মিজানুর রহমান, আব্দুস সাত্তার, আবু ওসমান, মোঃ শরীফ হোসেন, মোঃ কাদির সরদার, মোঃ ইলিয়াসী মিজি, রাজা মিয়া।

উল্লেখ্য; আগামী ৩০ দিনের মধ্যে ওয়ার্ড কমিটি এবং ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা কমিটির কাছে জমা দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x