বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ প্রচন্ড দাবদাহে পথচারী ও শ্রমজীবীদের মধ্যে হাতীবান্ধায় শরবত বিতরণ কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালাম মৃধার উঠান বৈঠকে জনতার ঢল নিজেই এখন গরম ও লোডশেডিং চলচ্চিত্র শিল্পী সমিতির দুঃখ প্রকাশ,দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা মাদক অপরাধ করতে উৎসাহিত করে : রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর আদালতের নির্দেশে বগুড়ার নন্দীগ্রাম থেকে উদ্ধার হওয়া মূর্তি মহাস্থান জাদুঘরে হস্তান্তর লিগ্যাল এইড’র পক্ষ থেকে রাসিক মেয়রকে সম্মাননা স্মারক প্রদান
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাঘায় সুবিধাভোগীদের সহায়তাও পল্লী সঞ্চয় ব্যাংকের সদস্যদের সাথে উঠান বৈঠকে বিভাগীয় কমিশনার

রাজশাহীর বাঘায় সুবিধা ভোগীদের সহায়তা প্রদান ও পল্লী সঞ্চয় ব্যাংকের সদস্যদের সাথে উঠান বৈঠকসহ শাহী মসজিদের অজুখানার সামনে বকুল ফুলের চারা রোপন, বাঘা পৌরসভা, বাজুবাঘা ইউনিয়ন পরিষদ এবং উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ন কবীর।

২৭ মার্চ বুধবার সাড়ে ৩ টায় বাঘা উপজেলা পরিষদ হলরুমে বিভিন্ন আশ্রয়ণ প্রকল্পের ৩০০’শ জন সুবিধা ভোগীদের মাঝে ১০ কেজি করে চাল, নদী ভাঙনে ক্ষতিগ্রস্থ জনপ্রতি ৫ হাজার টাকা করে ১০ জনকে ৫০ হাজার টাকা, ২জন জেলেকে ২টি গরু, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৩জনকে ৬বান্ডিল টিন ও নগদ টাকা ১৮ হাজার, বিশেষ চাহিদা সম্পন্ন ১জনকে ১টি ট্রাইসাইকেল, ২জন ক্যান্সার আক্রান্ত রোগিকে ৫০ হাজার করে মোট ১লাখ টাকা, উপজেলা বিআরডিবি কার্যালয় থেকে ১৮জনকে ৪লাখ ৮৯ হাজার টাকা ঋণ ,৩৮জন পাটচাষীকে বীজ ও সার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ন কবীর।

বাঘা উপজেলা প্রশাসন এর আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম।

উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী, নারি ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা, উপজেলা কমিশনার (ভূমি) জুয়েল আহম্মেদ, বিভাগীয় কমিশনারের একান্ত সচিব আফিফান নজমু, বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলামসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাগণ। পরে উপজেলা ভূমি অফিস ও বাঘা পৌরসভা পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার।

এর আগে দুপুর সোয়া ১টায় উপজেলার বাজুবাঘা ইউনিয়ন পরিষদ ও পল্লী সঞ্চয় ব্যাংকের আয়োজনে বাজুবাঘা ইউনিয়নে ক্ষুদিছয়ঘটি গ্রাম উন্নয়ন সমিতির সদস্যদের নিয়ে উঠান বৈঠক শেষে শাহী মসজিদের অজুখানার সামনে বকুল ফুলের চারা রোপন করেন বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ন কবীর।

ক্ষুদিছয়ঘটি গ্রাম উন্নয়ন সমিতির উঠান বৈঠকে বক্তব্য রাখেন, চেয়ারম্যান ফিরোজ আহমেদ রনজু, পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক মনিরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান, সুফিয়া বেগম, মমতাজ বেগম, ফুলু বেগম, রতন হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x