শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাবিতে পার্বতীপুর উপজেলা সমিতির নেতৃত্বে আব্দুর রহমান-মোবাশ্বির

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর উপজেলা সমিতির ২০২৪-২৫ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুর রহমানকে সভাপতি ও ফোকলোর স্টাডিস বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোবাশ্বির রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান মাঠে পার্বতীপুর উপজেলা সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠানে ২০ সদস্যবিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন সামাজিক বিজ্ঞান অনুষদের সাবেক ডীন ও সমাজ বিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক এম ফয়জার রহমান।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি এগ্রোনোমি ও এগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের শিক্ষার্থী আব্দুল খালেক, সহ-সভাপতি সমাজ কর্ম বিভাগের শিক্ষার্থী মেনহাজুল ইসলাম।

যুগ্ম সাধারণ সম্পাদক সাবিকুন নাহার ও আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, সহ-সাংগঠনিক সম্পাদক জাহিন ফায়াজ, কোষাধ্যক্ষ আবিদ জাওয়াদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুজ্জামান ও শুভ্রা রায়, দপ্তর সম্পাদক নুরানা আক্তার, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাহেদুর রহমান, ছাত্রী বিষয়ক সম্পাদক সানজানা আক্তার সেতু ও রওশানুর সিদ্দিকী তুয়া, ক্রীড়া সম্পাদক মোফাখ্খারুল ইসলাম।

এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন রোকসানা আক্তার, ফাহিম মুনতাসির, মুনতাসিম ফুয়াদ, জুবায়ের আহমেদ, ফাহমিদ সিফাত, সাব্বির রহমান।

এসময় উপস্থিত ছিলেন সমিতির জ্যেষ্ঠ সদস্য ফেরদৌস ফাহিম, সাবেক সাধারণ সম্পাদক এম আর মামুন, বিদায়ী কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কনক রায়সহ সমিতির প্রায় অর্ধ শতাধিক সদস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x