শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শার্শায় ঘূর্ণিঝড়ে এক পরিবারের বাড়িঘর ভূস্মিভূত

গত শুক্রবার রাতে যশোরের শার্শা উপজেলায় আকস্মিক ভাবে ঘূর্ণিঝড়ে আঘাত হানে।এতে আলমগীর(৪৮)নামের এক ব্যক্তির বাড়ি ভূস্মিভূত হয়েছে।এ ঘটনায় আহত হয়েছে আলমগীর ও তার স্ত্রী আদরী খাতুন।ঘটনাটি ঘটেছে উপজেলার বাগআঁচড়ার টেংরা গ্রামে।

প্রতিবেশিরা জানান, গত শুক্রবার আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে ঘূর্ণিঝড়ে আলমগীরের দোচালা টালির ছাউনী ও টিনের বেড়া যুক্ত ঘর ভেঙ্গে পড়ে।এতে তাদের অনেক ক্ষয়ক্ষতি হয়।

তারা আরো বলেন, এই হতদরিদ্র পরিবারের পাশে যদি সমাজের বিত্তবানেরা এগিয়ে এসে একটু সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে পরিবারটি উপকৃত হবে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, পরিবারটির রান্না করে খাওয়ার মত কোন হাড়ি পাতিল ও নেই।এখন তারা অন্যের বাড়ির বারান্দায় আশ্রয় নিয়ে মানবতর জীবন যাপন করছে।

টেংরা গ্রামের ইউপি সদস্য বলেন, আলমগীর অত্যান্ত গরীব মানুষ দিনয়ানা দিন খাওয়া।এই মুহুর্তে তার ঘর মেরামত করার মত কোন সামর্থ নেই।তাই উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আকুল আবেদন তিনি যেন সরেজমিনে এসে এই পরিবারটির পাশে দাঁড়িয়ে একটু খোঁজখবর নেন।তিনি পরিবারটিকে দেখতে আসলে টেংরা গ্রামবাসি খুব খুশি হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x