শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সাপাহারের সাংবাদিক খন্দকার বদিউজ্জামানের মৃত্যুর একযুগ

নওগাঁর সাপাহার উপজেলার তুখোড় সাংবাদিক, সমাজসেবক ও শিক্ষক প্রয়াত খন্দকার বদিউজ্জামানের ১২ তম মৃত্যুবার্ষিকী আজ ১১ মার্চ।

সাংবাদিক খন্দকার বদিউজ্জামান ২০১১ সালের ১১ মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

সাংবাদিক বদিউজ্জামান একাধারে যেমন সাংবাদিকতা ও শিক্ষকতায় অবদান রেখেছেন তা অনস্বীকার্য।এছাড়াও তিনি বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে জড়িত থেকে নানাবিধ সমাজসেবামূলক কাজ করে জনমনে স্থান করে নেন।

তিনি দৈনিক মানবজমিনের উপজেলা প্রতিনিধি, যুগের বাণী পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক, সাপাহার প্রেসক্লাবের অন্যতম সদস্য ও সাপাহার উপজেলা ভটভটি মালিক সমিতির সভাপতি ছিলেন।এছাড়াও তিনি দৈনিক উত্তর বার্তা ও দৈনিক চাঁদনী বাজার পত্রিকায় কর্মরত ছিলেন।

তিনি দলমত নির্বিশেষে সকল মানুষের কাছে একজন সদালাপী ও ন্যায় নিষ্ঠাবান মানুষ হিসেবে পরিচিত ছিলেন।আজ ১১ ই মার্চ সাংবাদিক খন্দকার বদিউজ্জামানের মৃত্যুবার্ষিকীতে শোক জ্ঞাপন করেছেন সাপাহার সদর প্রেস ক্লাবের সকল সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x