শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পঞ্চগড়ে দুইজনের মরদেহ উদ্ধার

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার নতুন বন্দর এলাকার খোকন সরকার (৩৩) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।

একই সাথে তেতুলিয়া উপজেলার ভজনপুর এলাকার একটি চা বাগানের ড্রেন থেকে একজন অজ্ঞাত ব্যক্তির লাজ উদ্ধার করে তেতুলিয়া মডেল থানার পুলিশ।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে দুটি উপজেলা থেকে এই দুটি মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে দেবীগঞ্জ উপজেলার নিহত খোকন নতুন বন্দর এলাকার দুলাল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, সকাল ১০ টা’র দিকে হাতে কাঁচি দা নিয়ে ভুট্টা ক্ষেতে ঘাস কাটার কথা বলে বেরিয়ে যান খোকন সরকার।পরে আনুমানিক সকাল ১১ টা’র দিকে ঘটনাস্থলের পাশে প্রতিবেশী এক মহিলা রান্নার জন্য গাছের শুকনো পাতা কুড়িয়ে আনতে গেলে গলাকাটা লাশ দেখতে পেয়ে চিৎকার দেন।পরে স্থানীয়রা পুলিশে খবর দেন। লাশ উদ্ধারের কথা প্রতিবেশীদের কাছে শুনে খোকনের স্ত্রী রুমানা ঘটনাস্থলে গিয়ে খোকনের পরিচয় নিশ্চিত করেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পঞ্চগড়ের পুলিশ সুপার এস,এম সিরাজুল হুদা, অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস (ক্রাইম এন্ড অফ্স), সহকারী পুলিশ সুপার (দেবীগঞ্জ সার্কেল) রুনা লায়লা, দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জামাল হোসেন সহ পুলিশ সদস্যরা।

ঘটনার তথ্য উদঘাটনে ঘটনাস্থলে সিআইডি পঞ্চগড়ের একটি টিম কাজ করছেন।

এই বিষয়ে পঞ্চগড়ের পুলিশ সুপার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি।বিষয়টির রহস্য উদঘাটনের জন্য পুলিশ ও সিআইডি কাজ করছে।প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + fifteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x